নৌকার মধ্যে ১৬ জন মিলে ২ তরুণীকে যৌন হয়রানি, ঘটনাস্থল থেকে তরুণীকে উদ্ধার

শীতলক্ষ্যা নদীতে রাতে পিকনিকে যাওয়ার সময় দুই তরুণী যৌন হয়রানির শিকার হন। তাদের মধ্যে একজন দ্রুত ৯৯৯ নম্বরে ন্যাশনাল ইমার্জেন্সি সার্ভিসে ফোন করেন। পরে গাজীপুরের কাপাসিয়া পুলিশ ঘটনাস্থলে যাওয়া দুই তরুণীকে উদ্ধার করে।

এদিকে, উদ্ধার অভিযানে যাওয়া পুলিশ কর্মীদের উপর হামলার অভিযোগে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিকেলে ৯৯৯ নং পরিদর্শক আনোয়ার সাত্তার এই তথ্য দেন।

তিনি বলেন, বুধবার রাত ৮ টার দিকে গাজীপুরের কাপাসিয়ার গোদারঘাটের কাছে শীতলক্ষ্যা নদীর উপর চলন্ত নৌকা থেকে ৯৯৯ নম্বরে এক আতঙ্কিত তরুণী ফোন করেন। তরুণী জানান, তিনি এবং আরেক তরুণী কাপাসিয়ার ৫০-৬০ জন যুবকের একটি পিকনিক গ্রুপে যোগ দিয়েছেন।

তারা মূলত পেশাদার নৃত্যশিল্পী, তারা পিকনিকে নৃত্য পরিবেশন করার জন্য টাকার বিনিময়ে সেই পিকনিক গ্রুপে যোগ দেয়। পিকনিক পরিবেশন করার পরেও রাতে তাদের নিরাশ করা হচ্ছিল না। পরিবর্তে, পিকনিক দলের কিছু ছেলে তাদের কাছে খারাপ প্রস্তাব দেয় এবং তাদের ধর্ষণের পরিকল্পনা করে। এরপর তরুণী লুকিয়ে ৯৯৯ নম্বরে ফোন করেন। তরুণী দ্রুত উদ্ধারকাজের জন্য ৯৯৯ এর কাছে আবেদন করেন।

৯৯৯ অবিলম্বে গাজীপুরের কাপাসিয়া থানায় অবহিত করে এবং অবিলম্বে উদ্ধারের অনুরোধ জানায়। ৯৯৯ পুলিশ ডিসপ্যাচ এএসআই মুজাহিদ এবং ৯৯৯ ডিউটি ​​টিমের সুপারভাইজার ইন্সপেক্টর নূর মোহাম্মাদ সংশ্লিষ্ট থানা ও কলারের সাথে যোগাযোগ করে এবং পুলিশ অভিযানের আপডেট নেওয়া শুরু করেন।

৯৯৯ থেকে তথ্য পেয়ে গাজীপুর কাপাসিয়া থানার একটি দল ঘটনাস্থলে ছুটে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অশান্ত যুবকরা পুলিশ দলের ছোট নৌকাকে তাদের বড় নৌকা দিয়ে আঘাত করে এবং এটি ডুবে যায়। অন্য নৌকার নাবিকরা আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *