পচা গন্ধ ছড়ানোয় ছেলে টের পেলেন, পাশের রুমে বাবা মারা গেছে!

রাজধানীর পল্লবী এলাকার একটি বাসা থেকে বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সাবেক শিক্ষক রোকনউদ্দিন আহমেদের (৬০) লাশ উদ্ধার করেছে পুলিশ। যদিও তিনি পাশের রুমে ছিলেন, ছেলেটি লক্ষ্য করল যে তার পিতার মৃতদেহ পচা গন্ধ পাওয়ার পর মারা গেছে।

রোকনউদ্দিনের লাশের পাশে তার স্ত্রীকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়। পল্লবী জোনের সহকারী কমিশনার শাহ কামাল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে গণমাধ্যমকে বলেন, “আমরা সন্দেহ করি লোকটি এক বা দুই দিন আগে মারা গেছে।” তার স্ত্রী নিলুফার ইয়াসমিনকে লাশের পাশে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়। তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়েছে।

রূপম সোমবার (২৭ সেপ্টেম্বর) পুলিশকে জানায় যে সে দুই দিন আগে তার বাবার বাড়িতে গিয়েছিল। দুর্গন্ধ ছড়িয়ে পড়লে তিনি গতকাল বিকেলে তার বাবা -মায়ের বাড়িতে যান। সেখানে দেখুন, তার বাবার লাশ পচে যেতে শুরু করেছে। থানায় জানানোর পর পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

একটি বেসরকারি মেডিকেল কলেজে ভর্তি হলেও রূপম পড়া -লেখা শেষ করেননি। সাধারণত তিনি বাড়ির দরজা বন্ধ করে দিতেন। রোকনউদ্দিনের পরিবার একটি ভবনের পাঁচটি ফ্ল্যাট থেকে আয়ের দ্বারা সমর্থিত ছিল। গতকাল রাতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। তবে পল্লবী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *