পঞ্চগড়ের ঘটনাঃ নিজের ছেলের বউকে বিয়ে করলেন শ্বশুর !!

পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার তোড়েয়া ইউনিয়নের ছেপরাঝার গ্রামে ছেলের বউকে নিয়ে শ্বশুর পালিয়ে যাবার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ও হাস্যরসের সৃষ্টি হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত নয় মাস পূর্বে বাবা নুর ইসলাম (৪৫) ছেলে বেলাল হোসেনের (২২) পছন্দের মেয়ের সাথেই বিয়ে দেয়। ছুটি পেয়ে বেলাল বাসায় আসলে তার সাথে খারাপ আচরণ করতো তার স্ত্রী।

এই বিষয়ে নুর ইসলামের স্ত্রী তসলিমা বলেন, ‘আমার ছেলে বাসায় আসলে আমার বউমা প্রতিদিন বিছানায় শোয়ার সময় আমার ছেলের সাথে খারাপ আচরণ করতো। মাঝে মাঝে দেখা যেত আমার স্বামী আমার বৌমার সাথে আমাদের শোবার ঘরে বসে হাসাহাসি করতো।

সন্দেহ হলে আমার স্বামীকে জিজ্ঞাসাবাদ করলে তিনি বলতেন বৌমা হলো নিজের মেয়ের মত। এসব নিয়ে আমাকে প্রায় সময়ই মারপিট করতো। সম্মানের ভয়ে আমি বিষয়টি কাউকে জানাতে পারিনি।

মেয়ের পরিবারিক সূত্রে জানা যায়, খালার বাড়িতে বেড়াতে যাওয়ার উদ্দেশে মেয়ে তার বাবার বাড়ি থেকে বের হয়ে যায়। আগে থেকে শ্বশুর বৌমা যুক্তি-বুদ্ধি করে রেখেছিল। পরিকল্পনা অনুসারে খালার বাড়িতে না গিয়ে তারা পালিয়ে বিয়ে করে ঢাকার উদ্দেশে চলে যায়। ঘটনার কয়েকদিন পর মেয়ে তার মাকে ফোনে নিশ্চিত করে যে সে তার শ্বশুরকে বিয়ে করে বর্তমানে ঢাকায় সংসার করছে।

এদিকে, ভবিষ্যতে দ্বিতীয়বার যেন এ ধরনের জঘন্যতম ঘটনার পুনরাবৃত্তি না ঘটে, সেজন্য এলাকাবাসীসহ উভয় পক্ষের পরিবার শ্বশুর- বৌমার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *