দেশের খবর

পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্টের উত্তর – 5th Week Assignment 2020 Answer

পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্টের উত্তর – 5th Week Assignment 2020 Answer. DSHE published 5th Week Assignment 2020 as PDF File which can download from www.dshe.gov.bd. মাধ্যমিক বিদ্যালয়ের জন্য 5 তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশিত হয়েছে। Class ৭,৮ এবং নবম শ্রেণীর সমস্ত শিক্ষার্থীদের তাদের অ্যাসাইনমেন্টগুলি সম্পন্ন করতে হবে। পরের ক্লাসে প্রচার করার জন্য মোট 6 এসাইনমেন্ট। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এসাইনমেন্টের একটি তফসিল প্রকাশ করেছে। সমস্ত শ্রেণীর শিক্ষার্থীদের জন্য নতুন অ্যাসাইনমেন্ট প্রকাশ করা কি দুর্বল? যে কেউ এটি অফিসিয়াল ওয়েবসাইট www.dshe.gov.bd থেকে ডাউনলোড করতে পারবেন। আপনি এই লিঙ্কটি পরিদর্শন করার সময়, আপনি অ্যাসাইনমেন্ট সিলেবাসের পিডিএফ ফাইল ডাউনলোডের জন্য যোগ্য। আপনাকে অ্যাসাইনমেন্ট সিলেবাসের উত্তর লিখতে হবে এবং এটি আপনার ইনস্টিটিউট শ্রেণির শিক্ষকের কাছে জমা দিতে হবে।

গ্রামের সাইটের ইনস্টিটিউটগুলি অ্যাসাইনমেন্টটি ডাউনলোড করে এবং এটি তাদের ইনস্টিটিউটের সমস্ত ছাত্রকে সরবরাহ করে। মিনি সাইবার ক্যাফে এবং কম্পিউটারের দোকান শিক্ষার্থীদের কাছে বিক্রয়ের জন্য অ্যাসাইনমেন্ট এবং মুদ্রণও ডাউনলোড করে। এমনকি অনেক শিক্ষার্থী এমনকি নিকটতম সাইবারকাফে বা কম্পিউটার ওয়ার্কশপ থেকে নিয়োগ এবং উত্তরপত্রের মাধ্যমে অ্যাসাইনমেন্টটি সম্পন্ন করে। আপনি কি ক্লাস 6, 7, 8, 9 এর সাবজেক্ট ওয়াইজ 5 ম এসাইনমেন্ট উত্তর ডাউনলোড করতে চান? চিন্তা করবেন না! আমরা এটি করার জন্যও কাজ করছি।

পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্টের উত্তর – 5th Week Assignment 2020 Question & Answer, Syllabus PDF Download

Ekusher Bangladesh

Ekusher Bangladesh is Bangladeshi News Portal, Education info, And Product Reviews website. you Visit our site and get free all Education news, blogger post, and Best Product Reviews. we update our site day by day.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button