দেশের খবর

পথচারী নারী ট্রাফিক পুলিশ বক্সে সন্তানের জন্ম দিলেন!

রাজধানীর গোলচত্বর এলাকায় ট্রাফিক পুলিশ বক্সে এক নারী পথচারী প্রসব করেছেন। পুলিশ মা ও শিশুকে উত্তরার একটি স্থানীয় হাসপাতালে পাঠায়।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পুলিশের বিমানবন্দর ট্রাফিক জোনের সহকারী কমিশনার। আবদুল্লাহ গণমাধ্যমকে জানান, গর্ভবতী লাকী আক্তার মঙ্গলবার বিকেলে জামালপুরে তার শ্বশুর বাড়ি থেকে শরীয়তপুরে তার বাবার বাড়ি যাচ্ছিলেন। পথে, যখন তার প্রসব যন্ত্রণা শুরু হয়, তখন সে পথ হারিয়ে ফেলে। ততক্ষণে তাকে বহনকারী বাসটি বিমানবন্দরের গোল চত্বর এলাকায় চলে গেছে।

সেখানেই তিনি নেমে গেলেন। পাশের ট্রাফিক পুলিশ অফিসে যান এবং সাহায্য চান। একপর্যায়ে তিনি ট্রাফিক অফিসে একটি মেয়ের জন্ম দেন। ঘটনাটি ঘটে মঙ্গলবার বিকেলে।

বিমানবন্দর ট্রাফিক পুলিশ বক্সের ইনচার্জ সার্জেন্ট মশিউর রহমান বলেন, লাকি আক্তার কেন এমন পরিস্থিতিতে গণপরিবহনে চড়েছেন তা জানা যায়নি। তার কাছ থেকে আত্মীয়দের নাম্বার নেওয়ার পর তাদের ফোন দেওয়া হয়।

পরে লাকীর স্বামীর চাচা ও চাচী, যারা উত্তরা এলাকায় থাকেন, তাদের সাথে যোগাযোগ করেন। তাদের মাধ্যমে লাকি এবং তার নবজাতককে উত্তরার একটি মহিলা হাসপাতালে ভর্তি করা হয়।

Jannat Tia

Hey! I'm Jannat Tia. Bangladeshi Content creator and Content writer. I would like to write about trending topic and news of National and International

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button