পরকীয়া করে বিয়ে করছেন অপূর্ব, সাবেক স্ত্রী নাজিয়া হাসানের স্ট্যাটাস

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব আগামীকাল (২ সেপ্টেম্বর) বিয়ে করতে যাচ্ছেন। এটি তার তৃতীয় বিয়ে। বধূ শাম্মা দেওয়ান। তিনি যুক্তরাষ্ট্রে প্রবাসী। গ্রামের বাড়ি নড়াইল হলেও শাম্মার জন্ম ও বেড়ে ওঠা আমেরিকায়।

এদিকে, অপূর্বের বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়টি সামনে আসে অপূর্বের প্রাক্তন স্ত্রী নাজিয়া হাসান অদিতির একটি স্ট্যাটাসের মাধ্যমে, যা আবার অভিনেতার সমালোচনা করে।

অদিতি তার প্রাক্তন স্বামীকে ফেসবুকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “চার বছরের প্রেম সফল হয়েছে, মাশাআল্লাহ …, নতুন বিয়ের জন্য শুভকামনা।”

যদিও অদিতি স্ট্যাটাসে কোনো নাম উল্লেখ করেননি; তবুও সবাই ধরে নেয় যে সে অপূর্বকে নতুন জীবনের জন্য কামনা করেছে। অপূর্ব চার বছর ধরে তার ভবিষ্যত স্ত্রী শাম্মার প্রেমে পড়েছেন।

তাদের সংসার ভাঙ্গার কারণ নাজিয়ার কথায় স্পষ্ট হয়ে গেল। যেহেতু অপূর্ব চার বছর ধরে প্রেম করছেন, অদিতিকে বিয়ে করার সময় থেকেই তিনি বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছেন। ২০২০ সালের মে মাসে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। এর এক বছর বাদে অপূর্ব তিন বছরের জন্য ব্যভিচার করেছে।

অপূর্ব অদিতিকে বিয়ে করার সময় শাম্মার সাথে জড়িয়ে পড়ে। অদিতি অপূর্বকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেয় কারণ সে তা মেনে নিতে পারেনি।

তিনি গত বছর ২১ মে একটি স্ট্যাটাসে প্রথম বলেছিলেন যে অপূর্বের সঙ্গে তার পরিবার নেই। কেউ যেন তাকে অপূর্বের স্ত্রী বলে ডাকে না। তারা বিচ্ছিন্ন।

ফেসবুকে নাজিয়ার স্ট্যাটাসে ১০,০০০ লাইক এবং প্রতিক্রিয়া রয়েছে। কমেন্ট বক্সে হাজারেরও বেশি মন্তব্য। তার অধিকাংশই অপূর্বকে সমালোচনা করে। মিশুক মনি নামের একজন লিখেছেন, ‘দুইজন বাবুর্চির একটি খাবার দেখে আমি বুঝতে পারলাম আপনি কতটা মানসিকভাবে বিচলিত ছিলেন এবং তাকে নিয়ে চিন্তিত ছিলেন যে, আল্লাহ আপনাকে তার জীবন থেকে সরিয়ে দিয়েছেন কারণ তিনি চেয়েছিলেন আপনি ভালো থাকুন। আপনি আরও ভাল প্রাপ্য। ঈশ্বর তোমার মঙ্গল করুক. ‘

জান্নাতুল ফেরদৌস নামে একজন ফেসবুক ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘আমি খুশি যে আপনি এটি পোস্ট করেছেন। কারণ মেয়েরা সবসময় সম্মান এবং পরিবারের স্বার্থে চুপ থাকে। ফলে পরিবার ভেঙে যাওয়ার জন্য সমাজ মেয়েটিকে দায়ী করে। অপব্যবহার মুক্ত।

লোকেরা এমন পরিবারকে গ্রহণ করতে চায় না যা ছেলেদের জন্যও ভেঙে যায়। লুচু থেকে বেঁচে গেলেন যিনি ভাল হয়ে গেলেন। এগিয়ে আসা. জীবনকে নতুন করে সাজান। আল্লাহ তোমার সাথে আছেন বোন। ‘

স্ট্যাটাসে আরও প্রায় দেড় হাজার মন্তব্য করা হয়েছে। তবে অদিতি কারও মন্তব্যের জবাব দেয়নি। শুধু তাই নয়, সন্ধ্যা ৭ টার পর তিনি ফেসবুকে দুপুরে দেওয়া স্ট্যাটাসটিও সরিয়ে দেন।

অপূর্ব এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট পালিয়েছিলেন এবং অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা কে বিয়ে করেছিলেন। ২০১০ সালের সেই বিয়ে ভেঙে যায় ২০১১ সালে। পরের বছর অপূর্ব নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

এই পৃথিবীতে তার একটি ছেলে আছে যার নাম আয়াশ। অপূর্ব ২০২০ সালে অদিতির সঙ্গে তার জীবন শেষ করেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *