প’রকীয়া প্রেমিকের বাড়িতে ৩ স’ন্তানের জ’ননীর এ কেমন কাণ্ড !!

ফরিদপুরের ভাঙ্গায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৩ স’ন্তানের জননীর অ’নশনের ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার জে’লার নগরকান্দায় ঘটেছে আরেক ঘটনা।নগরকান্দার তালমা ইউনিয়নের ধুতরাহাটি গ্রামের ইউনুস ফকিরের ছেলে চা বিক্রেতা শাহিন ফকিরের স্ত্রী ৩ স’ন্তানের জননী পাশের সালথা উপজে’লার রাহুতপাড়ার সমশের মাতুব্বরের সাথে পা’লিয়েছে।

বৃহস্পতিবার বিকালে ওই নারীর স্বামী শাহিন ফকির এসব জানান। এলাকাবাসী জানায়, শাহিন তার ব্যবসায়ীক কাজে দোকানে ছিলেন। এই সুযোগে তার স্ত্রী সেলিমের হাত ধরে পা’লিয়ে যায়। ৩ শি’শুবাচ্চা রেখে দুই স’ন্তানের জনকের সাথে পা’লিয়ে যাওয়ায় লোকমুখে এ ঘটনা নিয়ে হচ্ছে আলোচনা।চা বিক্রেতা ৩ স’ন্তানের জনক শাহিন ফকির বলেন, আমার ৩টি শি’শুবাচ্চা রেখে ঘর দেয়ার জন্য জমা রাখা সাড়ে ৫ লাখ টাকা ও ২ ভরি সোনা নিয়ে সেলিমের সাথে পা’লিয়ে যায় সে।

তাছাড়া ব্র্যাকে বউয়ের নামে ১ লাখ ৫০ হাজার টাকাও রাখা আছে। বউ অন্যের সাথে চলে গেছে তা নিয়ে ভাবছি না। আমার স’ন্তানরা মায়ের অধিকার থেকে বঞ্চিত হলো, কাকে মা ডাকবে এখন।

জানা যায়, সেলিম মাতুব্বর রসুলপুর বাজারে বেকারী চা’লিয়ে আসছে। প্রায় ২০ বছর আগে নগরকান্দা উপজে’লা সদর থেকে এক হিন্দু সম্প্রদা’য়ের মেয়েকে পা’লিয়ে বিয়ে করে ঘর সংসার করে আসছে।সেলিম মাতুব্বরের ২টি স’ন্তান থাকা সত্ত্বেও চা বিক্রেতার বউকে নিয়ে এলাকা থেকে পা’লিয়ে যাওয়ায় মানুষের মাঝে নানা গুঞ্জন দেখা গেছে। অন্যদিকে, সেলিম মাতুব্বরকে বাড়িতে না পাওয়ায় তার বক্তব্য জানা যায়নি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *