পাপিয়াকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য – জানালো প্রভাবশালী নেতাদের নাম !!

সম্প্রতি অস্ত্র, মাদক ও জাল টাকার পৃথক তিন মামলায় রিমান্ডে থাকা শামীমা নুর পাপিয়াকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসছে নানা চাঞ্চল্যকর তথ্য। তবে গুরুতর অপরাধ সম্পর্কিত প্রশ্নে নিরব থাকছেন তিনি। কিছু প্রশ্ন এড়িয়ে যাচ্ছেন কৌশলে। আবার প্রশ্নের উত্তরে পাল্টা প্রশ্নও করছেন তিনি।

এদিকে আইনশৃঙ্খলা রক্ষাকারী কর্মকর্তাদের করা যৌনব্যবসা সম্পর্কিত প্রশ্নের জবাব দিতে গিয়ে তিনি বলেন, ‘নারীদের প্রতি আকর্ষণ কার নেই।’ আইনশৃঙ্খলা রক্ষাকারী কর্মকর্তাদের বরাত দিয়ে একটি জাতীয় দৈনিকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য প্রকাশ করা হয়েছে।সেই প্রতিবেদনে বলা হয়, জিজ্ঞাসাবাদকারী কর্মকর্তাদের উদ্দেশে পাপিয়া বলেন, ‘নারীদের প্রতি আকর্ষণ কার নেই। এখন সব দোষ পাপিয়ার হবে কেন? প্রায় পুরুষই নারীলোভী।’

এদিকে জিজ্ঞাসাবাদে শীর্ষস্থানীয় কর্মকর্তা, কয়েক প্রভাবশালী নেতা ও ব্যবসায়ীদের নামও উল্লেখ করেছেন তিনি। তাদের আগ্রহেই রুশ যৌনকর্মীদের ঢাকায় এনেছিলেন বলেও জানিয়েছেন পাপিয়া- এমনটাই বলা হয়েছে সেই প্রতিবেদনে।গত ২২ ফেব্রুয়ারি অস্ত্র, মাদক ও জাল টাকার পৃথক তিনটি মামলায় যুব মহিলা লীগের নরসিংদী জেলার বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নুর পাপিয়াকে গ্রেফতার করে র‌্যাব। এরপর ১৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সূত্রঃ বিডি২৪ রিপোর্ট

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *