পুলিশের চোখ এড়াতে ট্রাকে শক্ত ত্রিপলে বাঁধা – দু’র্ঘটনায় প্রাণ গেল ১৩ জনের !!

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ট্রাক উল্টে ১৩ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এ ম’র্মান্তিক দু’র্ঘটনা ঘটে। পুলিশের চোখ এড়াতে ট্রাকের ওপরে শক্ত ত্রিপলে বাঁধা ছিল তারা। আর এ কারণে আপ্রাণ চেষ্টা করেও শক্ত ত্রিপলের নিচ থেকে বেরিয়ে আসতে পারেনি দুর্ঘটনার শিকার মানুষগুলো।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, গাজীপুর থেকে রড বোঝাই একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১৩-৫৬৯৮) অবৈধভাবে যাত্রী নিয়ে রংপুরের দিকে যাচ্ছিল। ট্রাকের চালক-হেলপার পুলিশের চোখ ফাঁকি দিতে যাত্রীদের শক্ত ত্রিপল দিয়ে ঢেকে-বেঁধে নেন। পথে ঢাকা-রংপুর মহাসড়কের জুনদহ এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে শত চেষ্টা করেও ত্রিপলের ভেতর থেকে কেউ বেরিয়ে আসতে পারেনি।

তিনি বলেন, সকাল ৮টার দিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে শুধু ট্রাকটি উদ্ধার করা হয়। তখন খাদে রড-ত্রিপলের নিচে এতোগুলো মানুষ চাপা পড়ে আছে সেটা সবার অজানা ছিল। পরে দুপুর ১২টার দিকে দুর্ঘটনাস্থলে খাদ থেকে রড ওপরে তোলার সময় ত্রিপলের নিচ থেকে একে একে ১৩ জনের মরদেহ উদ্ধার করা হয়। মৃতদের সবাই পুরুষ ছিলেন। এদের মধ্যে তিনজন শিশু।তিনি আরো বলেন, মৃতদের মরদেহ হাইওয়ে থানায় রয়েছে। তাদের পরিচয় শনাক্তসহ মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের বিয়য়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *