প্রধানমন্ত্রী না থাকলে দেশের পরিস্থিতি কি হবে তা আল্লাহ ছাড়া কেউ জানে না: শামিম ওসমান !!

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হারিয়ে ৫০ বছর পিছিয়ে পড়েছিল বাংলাদেশ। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি না থাকেন তাহলে দেশের পরিস্থিতি কি হবে তা আল্লাহ ছাড়া কেউ জানে না।

গতকাল বুধবার (২৭ নভেম্বর) ফতুল্লার কাশিপুরের দারুস সুন্নাহ কামিল মাদরাসার একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে এ কথা উল্লেখ করে শামীম ওসমান বলেন, বাংলাদেশ নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে। দেশে অরাজকতা সৃষ্টি করতে নানা ধরনের অপচেষ্টা করা হচ্ছে। এ অবস্থায় আমি মনে করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি মারা যান তাহলে বাংলাদেশ হবে আফগানিস্তান। তাই শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবেন, আল্লাহ যেন তার আয়ু বাড়িয়ে দেন। শেখ হাসিনাকে আওয়ামী লীগের প্রয়োজন নেই, শেখ হাসিনাকে ১৬ কোটি মানুষের প্রয়োজন। ক্ষমতায় আসার পর বাংলাদেশকে উন্নয়নের সর্বোচ্চ শিখরে নিয়ে গেছেন শেখ হাসিনা।

তিনি বলেন, অনেক সাংবাদিক আমাকে প্রশ্ন করেন, আপনি এমপি হওয়ার পর বলেছেন আর রাজনীতি করবেন না। আমি একটি জিনিস বিশ্বাস করি আমাদের সবাইকে মরতে হবে। কেউ আজীবন বেঁচে থাকে না। আমি কাজ করছি, কাজ করে যাব। আমি কাজ করব হাততালি পাওয়ার জন্য নয়। আমি ভালো কাজ করে যেতে চাই। যাতে মৃত্যুর পর আমার জন্য আফসোস করে মানুষ।

শামীম ওসমান আরো বলেন, কয়েকদিন আগে পত্রিকায় সংবাদ হয়েছে চাষাঢ়া থেকে পাগলা সড়কের অবস্থা খুবই খারাপ। সংবাদ প্রকাশের পর আমার কাজ করাটা সহজ হয়েছে। সংবাদ দেখে মন্ত্রী সচিবকে বললেন দ্রুত ব্যবস্থা নেন। সাংবাদিকদের সংবাদে চাষাঢ়া থেকে পাগলা সড়কের সমস্যা দূর হয়ে গেলো। আমার জন্য কাজটা করতে সহজ হয়ে গেল। কারণ কাজ আদায় করতে আমার একটা সুযোগ প্রয়োজন। মুক্তারপুরে আধুনিক ফ্লাইওভার করা হবে। কাজেই সড়ক ব্যবস্থা উন্নত হবে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *