প্রেমিকাকে হত্যা করার পরে প্রেমিকের আত্মহত্যা!

গাজীপুরের কালীগঞ্জে প্রেমিকাকে হত্যার পর প্রেমিক আত্মহত্যা করেছে। বুধবার (৬ অক্টোবর) রাত ১০ টার দিকে পুলিশ তাদের প্রেমিকের বাড়ি থেকে দুজনের লাশ উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাকতারপুর ইউনিয়নের সতানিপাড়া গ্রামে। খবর পেয়ে গ্রামবাসীরা বাড়িতে জড়ো হয়।

প্রেমিক হৃদয় গোমেজ (২৫) সতানিপাড়া গ্রামের মৃত সমর গোমেজের ছেলে। প্রেমিকা ইভানা রোজারিও (২২) একই উপজেলার তুমুলিয়া ইউনিয়নের বান্দাখোলা এলাকার মৃত স্বপন রোজারিওর মেয়ে। হার্ট ব্রেক এবং ইভানা একটি ক্লিনিকে কাজ করতেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য কাওসার আলম বলেন, হৃদয় এবং ইভানার মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। গতকাল সকালে হৃদয়ের মা ও চাচা কালীগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসে জমি রেজিস্ট্রি করতে যান। হৃদয় বাসায় ছিল। সন্ধ্যা ৭ টার দিকে যখন তিনি বাড়ি ফিরে আসেন, তখন তার মা দেখেন বাড়িতে অন্ধকার। দরজা ভিতর থেকে বন্ধ। তিনি ডাকে সাড়া দেননি কিন্তু জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন ছেলে এবং তার প্রেমিকার রক্তাক্ত দেহ মেঝেতে পড়ে আছে। তখন তার চিৎকারে গ্রামের মানুষ এগিয়ে আসে।

থানায় খবর দেওয়ার পর পুলিশ এসে রাত দশটার দিকে বাড়ির বারান্দার গ্রিল ও দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এটা বিশ্বাস করা হয় যে ভোরের কোন এক সময় যখন হৃদয়ের মা ঘর থেকে বেরিয়ে যায়, কোনো এক সময় প্রেমিকা ইভানা হৃদয়ের কাছে আসে। হৃদয় পরে তাকে হত্যা করে নিজে আত্মহত্যা করে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *