ফের পেছালো বিপিএল !!

ফের পেছালো বিপিএল বাংলাদেশ ফুটবল ফেডারেশন প্রিমিয়ার লিগ ফুটবলের সময়। আগামী জানুয়ারির শেষ সপ্তাহে মাঠে গড়াবে বিপিএল ফুটবলের ১২তম আসর।

প্রিমিয়ার লিগ ফুটবলের আগেই ১৮ ডিসেম্বর শুরু হবে ফেডারেশন কাপ। লিগ কমিটির সভা শেষে এমনটাই জানিয়েছেন পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান সালাম মুর্শেদী। এছাড়া নোয়াখালী ভেন্যুকে বাদ দিয়ে চট্টগ্রামকে অন্তর্ভুক্ত করেছে বাফুফে।

আগামী জানুয়ারির শুরুতে প্রিমিয়ার লিগ ফুটবল শুরু হওয়ার কথা ছিল। কিন্তু, ১৬ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুষ্ঠিত হবে। এ কারণে আবারো পিছিয়ে জানুয়ারির শেষ সপ্তাহে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১২ তম আসর। সেই সাথে দ্বিতীয় ধাপের দলবদল আগামী বছরের ১ এপ্রিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত চলবে। সোমবার বাফুফেতে লিগ কমিটির ২৩তম সভা শেষে এমনটাই জানিয়েছেন পেশাদার লিগ কমিটি।

গেলো মৌসুমে নোয়াখালী ভেন্যুটি ম্যাচ খেলার জন্য তেমন একটা উপযোগী ছিল না। যেখানে দেশি-বিদেশি ফুটবলাররা ইনজুরিতেও পড়েছিল। তাইতো ফুটবলারদের কথা মাথায় রেখে নোয়াখালীকে বাদ দিয়ে চট্টগ্রামকে অন্তর্ভুক্ত করেছে বাফুফে। সেই সাথে ক্লাব ও ফুটবলারদের সুবিধার জন্য কুমিল্লা,নরসিংদী ও মানিকগঞ্জ নতুন ভেন্যু হিসেবে ভাবছে ফেডারেশন।

১৮ ডিসেম্বর ফেডারেশন কাপ দিয়ে মাঠে গড়াবে ফুটবলের নতুন মৌসুমের।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *