ফ্রি পড়ানোয় বিকেএসপিকে ধন্যবাদ দিলেন আকবরের বাবা !!

প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতেছে বাংলাদেশ। আর সেটা সম্ভব হয়েছে আকবর আলীর ঠাণ্ডা মাথার ব্যাটিংয়ে। তার অসাধারণ নেতৃত্বগুণে। ছেলের এমন সাফল্যে যারপরনাই খুশি আকবর আলীর বাবা মোহাম্মদ মোস্তফা ও মা সাহিদা বেগম। আকবরের বাবা এমন সময়ে ধন্যবাদ দিয়েছেন বিকেএসপিকে। যারা আকবর আলীকে ফ্রি পড়াশুনা করার সুযোগ দিয়েছে। ধন্যবাদ দিয়েছেন ক্রীড়াপাগল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও।

আকবরের বাবা বলেছেন, ‘আকবর আলীর বিকেএসপিতে লেখাপড়ার খরচ চালানোর মত সামর্থ্য ছিল না আমার। ক্লাস সেভেনে বিকেএসপিতে ভর্তি হয় আকবর। সেভেনেই ভাল ফলাফল করে। তখন বিকেএসপি তার লেখাপড়ার খরচ ফ্রি করে দেয়। সেখান থেকে বিনা পয়সায় ইন্টার মিডিয়েট পাশ করে। আকবর খুব কষ্ট করে এত দূর এগিয়েছে। আমার কাছে টাকা পয়সার জন্য কখনো আবদার করেনি। নিজের খরচ নিজে চালিয়েছে।’

তিনি বিএকএসপি’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘বিকেএসপি যদি সহায়তা না করতো তাহলে আকবর আজ ক্রিকেটার হতে পারত না।’এসএসসিতে ‘এ’ প্লাস নিয়ে পাশ করার পর বিকেএসপি কর্তৃপক্ষ ধন্যবাদ জানায় পিতা গোলাম মোস্তফাকে। সোমবার দুপুরে রংপুর নগরীর নিউ জুম্মাপাড়ার নিজ বাসভবনে সাক্ষাৎকালে আকবর আলীর বাবা এসব কথা বলেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *