ফ্লাইওভার থেকে নিচে পড়ল গাড়ি, নিহত ১ (ভিডিও)

ফ্লাইওভারের নিচে দাঁড়িয়ে গল্প করছিলেন অনেকে। কেউ কেউ হেঁটে গন্তব্যের উদ্দেশে যাচ্ছেন। এমন সময় চোখের নিমেষেই ঘটে গেল ভয়াবহ এক দু’র্ঘটনা। নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভার থেকে চলন্ত গাড়ি উড়ে এসে পড়ল নিচে। আর এতে ঘটনাস্থলেই প্রাণ হারালেন এক পথচারী। আহত হয়েছেন আরও কমপক্ষে ছয়জন।

ভয়াবহ এই দু’র্ঘটনা ঘটেছে ভারতের হায়দরাবাদ প্রদেশে। সিসিটিভি ফুটেজে ওই দু’র্ঘটনার ভিডিও ধরা পড়েছে।ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ বলছে, শনিবার ওই দু’র্ঘটনা ঘটে হায়দরাবাদের বায়ো ডাইভার্সিটি জাংশনের কাছে এক ফ্লাইওভারে। ফ্লাইওভারের নিচে স্বাভাবিকভাবে মানুষজন চলাফেরা করছিলেন। ঘুণাক্ষরেও তারা টের পাননি ওপর থেকেই নেমে আসছে মৃত্যুদূত।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, আচমকাই ফ্লাইওভারের নিচে দাঁড়িয়ে থাকা মানুষের ওপর আঁছড়ে পড়ল একটি লাল রঙের গাড়ি। একটি গাছের বড়সড় ডাল ভেঙে নিয়ে সেটি পড়ল নিচে। দু’র্ঘটনাস্থলে দাঁড়িয়ে ছিল কয়েকটি অটো। গাড়ির ধাক্কায় উড়ে এল কয়েকটি সাইনবোর্ডও। বিকট শব্দ পেয়ে দৌড় শুরু করলেন পথচারীরা।

জিনিউজ বলছে, সর্বশেষ খবর অনুযায়ী ওই ঘটনায় একজনের প্রাণহানি ঘটেছে। আহত হয়েছেন আরও ৬ জন। অন্য একটি ভিডিওতে দেখা যায়, গাড়িটি এসে পড়েছে অটোগুলো যেখানে দাঁড়িয়ে ছিল ঠিক সেখানেই। তবে আশ্চর্যের বিষয় হলো ঘটনায় প্রাণে বেঁচে গেছেন আছড়ে পড়া গাড়ির চালক।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *