বউকে ফিরে পেতে জিডি করলো স্বামী!

এসএসসি পাস শাকিব খান, একজন ইঞ্জিনিয়ারিং ছাত্র, একটি মোবাইল যন্ত্রাংশ বিক্রেতার প্রেমে পড়ে যায়। এক পর্যায়ে তারা পালিয়ে যায় এবং ২৭ জুন বিয়ে করে। তারপর ১৩ সেপ্টেম্বর তিনি একটি বাড়ি ভাড়া নিয়ে নতুন সংসার শুরু করেন।

জানা গেছে, ওই ছাত্রীর নাম রুবাইয়াত শারমিন শেফা। তিনি মিরপুরের বিজ্ঞান, বাণিজ্য ও প্রযুক্তি ইনস্টিটিউটের ছাত্রী।

ঘটনাটি ঘটেছে রাজধানীর মিরপুরে। বিষয়টি জানার পর পরিবার মেয়েটিকে তার স্বামীর কাছ থেকে দূরে নিয়ে যায়। এর পর, ভুক্তভোগী তার স্ত্রীকে ফিরে পেতে থানায় অভিযোগ করেন।

সাকিবের অভিযোগ, শেফারের পরিবার আনুষ্ঠানিকভাবে তাকে হস্তান্তরের প্রস্তাব দিয়েছিল। সরল বিশ্বাসে, তিনি তার স্ত্রীকে তার শাশুড়ির হাতে তুলে দেন। এরপর থেকে পরিবার শেফাকে তার স্বামীর কাছে আসতে দেয়নি। ২৩ সেপ্টেম্বর, শাকিব ডিএমপি কমিশনার এবং মিরপুর বিভাগের পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

সাকিব গণমাধ্যমকে জানান, শেফা কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী। আমি এসএসসি পর্যন্ত পড়ি এবং মোবাইল যন্ত্রাংশ বিক্রি করি। শেফারের বাবা তার মেয়েকে তুলে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন, তাকে হস্তান্তরের। এখন আমার শ্বশুর আমাকে চাপ দিচ্ছেন আমার স্ত্রীকে তালাক দিতে।

শেফারের বাবা আব্দুর রাজ্জাক এ বিষয়ে গণমাধ্যমকে বলেন, সাকিব ফ্রাত। আমার মেয়ে তাকে তালাক দেবে। তার পরিবার থাকবে না।

মিরপুর মডেল থানার এসআই রুহুল আমিন জানান, এক যুবক তার স্ত্রীকে ফেরত পেতে লিখিত অভিযোগ দায়ের করেছেন। আমি শীঘ্রই উভয় পক্ষের সাথে বসব।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *