বগুড়ায় করোনা পজিটিভ শোনার পর পালিয়েছে যুবক, অতঃপর…

বগুড়ায় নতুন করে করোনাভা’ইরাসে আ’ক্রান্ত ২ জনের মধ্যে একজনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। ঢাকাফেরত সেইযুবকের করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পরপরই তিনি নিখোঁজ রয়েছেন। বগুড়ার একটি ছাত্রাবাসে থাকতেন ওই যুবক। তার বাড়ি কেরানীগঞ্জের কামরাঙ্গীরচরে।জেলা স্বাস্থ্য বিভাগ ও বগুড়া সদর থানা পুলিশ খোঁজ করেও মঙ্গলবার দুপুর পর্যন্ত তার সন্ধান পায়নি। এদিকে বগুড়ার সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, সোমবার বগুড়ায় নমুনা পরীক্ষা শেষে দুইজনের পজিটিভ পাওয়া গেছে।

তাদের মধ্যে একজনের বাড়ি বগুড়া সদর উপজেলার বাঘোপাড়ায়। অন্যজনের বাড়ি শহরের রহমান নগরের কাজিখানা এলাকায়। তিনি বেসরকারি একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানে কর্মরত। ঢাকা থেকে বগুড়ায় আসার পর নমুনা দেন তিনি। পজিটিভ হওয়ার পর থেকে তাকে পাওয়া যাচ্ছে না। দুইজনের নমুনাই ১০ মে সংগ্রহ করা হয়।এ নিয়ে জেলায় করোনায় আ’ক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪১ জনে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ জন। নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় আছেন ৩২ জন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বলেন, সোমবার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। এতে দুইজনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, করোনা আ’ক্রান্ত যুবককে খুঁজছি আমরা। বগুড়ার রহমান নগর এলাকার একটি ছাত্রাবাসে ভাড়া থাকতেন ওই যুবক। তার বাড়ি কেরানীগঞ্জের কামরাঙ্গীরচরে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *