বঙ্গবন্ধু বিপিএলে না থাকার কারণ জানালেন পিয়া জান্নাতুল !!

বর্তমান সময়ে বাংলাদেশের জনপ্রিয় মডেল-উপস্থাপক পিয়া জান্নাতুলের এই পরিচয়ের বাইরে অন্য আরও পরিচয় আছে। তিনি একজন আইনজীবী, একজন ব্যবসায়ী। দেশের মাটিতে অনুষ্ঠিত বিভিন্ন দ্বিপক্ষীয় ও ত্রিদেশীয় সিরিজে একটি বেসরকারি টেলিভিশনের হয়ে টিভি পর্দার নিয়মিত মুখ ছিলেন পিয়া।

তাছাড়া এ বছর ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপে মাঠ থেকে উপস্থাপনা করেছিলেন। কিন্তু এবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে উৎসর্গ করা বিশেষ বিপিএলে পিয়াকে দেখা যাচ্ছে না টিভি পর্দায়।

কিন্তু কেন? এই প্রশ্ন করতেই পিয়া জান্নাতুল হাসতে হাসতে বলেন, ‘এবার বিশেষ বিপিএলতো তাই নেই, পরেরবার নরমাল হলে থাকব।’ কিন্তু এটাতো কোনো কারণ হতে পারে না। খেলা হলেই পিয়া থাকবেন টিভির পর্দায় এটা যেন ছিল ধ্রুব সত্য। কোনো সমস্যা?

জবাবে জনপ্রিয় এই মডেল বলেন, ‘না না, কোনো সমস্যা না। সবসময় তো মনে করেন সবকিছু মেলে না। সো সমস্যা বলাও ঠিক না, বলা ভুল হবে। একচ্যুয়ালি নিজের অন্য কিছু কাজ আছে। আর আমি ভাবছিলাম কি, এই মাসে মাসুদ রানা (বিগ বাজেটের ছবি) শুরু হওয়ার কথা ছিল। ওটা জানুয়ারিতেও হবে কিনা, ওটা মনে হয় ফেব্রুয়ারিতে চলে গেছে। তো সবকিছু মিলে এবার হয়নি।’

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *