বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী !!

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ টি-২০ টুর্নামেন্ট ২০১৯ এর উদ্বোধন করেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ ৮ ডিসেম্বর রবিবার সন্ধ্যা সাতটার একটু আগে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে উপস্থিত থেকে তিনি এই টি-২০ ক্রিকেট আয়োজনের শুভ উদ্বোধন ঘোষণা করেন। টি-২০ এই টুর্নামেন্ট যাতে ভালোভাবে শেষ হয় সেই আশা ব্যক্ত করেন তিনি।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন ঘোষণার পরপরই আতশবাজির ফোয়ারায় বর্ণিল হয়ে ওঠে মিরপুরের আকাশ।

এদিকে বিবিপিএলের উদ্বোধন অনুষ্ঠানের ব্যাপ্তি প্রায় পাঁচ ঘণ্টার, বিকেল সাড়ে ৫টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত। অনুষ্ঠানটি দুই ভাগে ভাগ করা হয়। দেশের শিল্পীরা পরিবেশন করেন অনুষ্ঠানের প্রথমাংশে। ‘দি রকস্টার’ ব্যান্ডের মঈনুল ইসলাম খান শুভকে দিয়ে পারফরম্যান্স শুরু হয়। পর্যায়ক্রমে রেশমি মির্জা, জেমস সংগীত পরিবেশন করেন।

তাছাড়া অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব ভারতীয় শিল্পী সনু নিগমের সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হবে। ক্যাটরিনা কাইফ ও সালমান খানের পারফরম্যান্স উদ্বোধন অনুষ্ঠানের শেষ আকর্ষণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লেখা গান ‘শোন একটি মুজিবরের থেকে লক্ষ মুজিবরের কণ্ঠস্বরের ধ্বনি প্রতিধ্বনি আকাশে বাতাসে ওঠে রণি… বাংলাদেশ, আমার বাংলাদেশ।’ পরিবেশন করবেন সনু নিগম।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *