বঙ্গবন্ধু বিপিএল সরাসরি সম্প্রচার করবে যেসব চ্যানেল !!

অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএল। গেল রবিবার উদ্বোধন হলেও মাঠের লড়াই শুরু হচ্ছে আগামীকাল ১১ ডিসেম্বর বুধবার। প্রথমদিনে রয়েছে দুটি ম্যাচ।

এদিন দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিট থেকে। আর দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়। প্রথম ম্যাচে লড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার্স। এরইমধ্যে উন্মোচন করা হয়েছে দল দুটির জার্সি, ঘোষণা করা হয়েছে অধিনায়কের নামও। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ হলেও তাকে প্রথম দুই ম্যাচে পাচ্ছে না দল। তার পরিবর্তে অধিনায়কত্ব করবেন ইমরুল কায়েস।

এদিকে বিপিএলের ম্যাচগুলো উপভোগ করতেও লাখ লাখ দর্শক টেলিভিশনের আশ্রয় নেবেন। বাংলাদেশে দুটি চ্যানেল সরাসরি সম্প্রচার করবে বিপিএলের ম্যাচগুলো। এছাড়া একটি অ্যাপ ও ওয়েবসাইট ব্যবহার করে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে বিপিএলের ম্যাচগুলো সরাসরি উপভোগ করা যাবে।

এদিকে বাংলাদেশি টেলিভিশন চ্যানেল গাজী টেলিভিশন (জিটিভি) ও মাছরাঙার পর্দায় বিপিএল সরাসরি সম্প্রচারিত হবে। র‍্যাবিটহোল অ্যাপ ও ওয়েবসাইটও সরাসরি সম্প্রচার করবে বিপিএল।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *