বাংলাদেশি যুবককে বিয়ে করে ইসলাম গ্রহণ করে ইতালির তরুণী !!

ইসলাম শিক্ষা দেয় যে আল্লাহ দয়ালু, করুনাময়, এক ও অদ্বিতীয়। ইসলাম মানব জাতিকে সঠিক পথ দেখায়। ইসলামী বিশ্বাস অনুসারে, আদম হতে শুরু করে আল্লাহ্ প্রেরিত সকল নবী ইসলামের বাণীই প্রচার করে গেছেন। যুগে যুগে বহু মানুষ ভিন্ন ধর্ম থেকে ইসলাম গ্রহন করেছেন। তারই ধারাবাহিকতায় এবার ইসলাম গ্রহণ করে বাংলাদেশি যুবককে বিয়ে করেছেন ইতালির তরুণী।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে বাংলাদেশি তরুণ লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মো. ইকবাল হোসেন (২৭) প্রেমের টানে ইতালি থেকে ছুটে এসেছেন এই তরুণী। ভালোবেসে বিয়েও করেছেন দু’জন। প্রবাসী তরুণী ইসলাম ধর্ম গ্রহণ করে প্রবাসী নাম পাল্টে হয়েছেন খাদিজা আক্তার (১৯)।ইকবাল উপজেলার সোনাপুর ইউনিয়নের পশ্চিম সোনাপুর গ্রামের ওসমান আলী পাটোয়ারী বাড়ীর আক্তার হোসেনের ছেলে।

ইকবাল ও তার পরিবারের লোকজন জানান, প্রায় ৬ বছর আগে ইকবাল ইতালিতে গিয়ে প্রবাসী ওই তরুণীদের একটি কোম্পানীতে চাকরির সুবাদে খাদিজার সঙ্গে পরিচয় ও প্রেম হয় তার। এরপর প্রায় ২ বছর ধরে ইকবাল বাংলাদেশে চলে আসনে। পরে প্রবাসী ওই তরুণী ইকবালের ফোনে ও ফেসবুকের মাধ্যমে প্রেমের সম্পর্ক ধারাবাহিকভাবে চালিয়ে আসছে।

কিন্তু কাগজপত্রের কিছু সমস্যার কারণে ইকবাল ফের ইতালিতে যেতে পারছে না। তাই গত বৃহস্পতিবার রাতে খাদিজা লক্ষ্মীপুরের রায়পুরে আমাদের গ্রামের বাড়ীতে আসলে ইসলামী শরীয়ত মোতাবেক আমরা দুজন বিয়ে করি। ভাষাগত কিছু সমস্যা থাকলেও বাঙালি নারীর মতোই স্বাভাবিকভাবে সব কাজ করছেন খাদিজা। পরছেন বাঙালি পোশাকও।এই বিষয়ে, সোনাপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আক্তার বলেন, প্রেমের টানে ইতালির তরুণী রায়পুরে আসে। উভয়ের সম্মতিতে তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *