বাংলাদেশের আরও ১০ সিনেমায় দেব – নায়িকা হচ্ছেন যারা !!

করোনার কারণে বাংলাদেশে প্রথম সিনেমার নায়ক দেব ‘কমান্ডো’ শিরোনামের একটি সিনেমায় কাজ করছেন। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। করোনা পরিস্থিতির কারণে ছবিটির শুটিং এখনো শেষ হয়নি। এর মাঝেই জানা গেল, একই প্রতিষ্ঠানের আরও দশটি ছবিতে কাজ করতে যাচ্ছেন দেব। ছবিগুলো হল- কমান্ডো-২, কমান্ডো-৩, শেরা, সমাপ্তি, অধ্যায়, আশ্রয়, কালবেলা, খোয়াবনাম, পিলু ও লকডাউন। বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান।

এদিকে দেবের তিন ছবিতে নায়িকা হিসেবে থাকার সম্ভাবনা রয়েছে পপি, নুসরাত ফারিয়া ও বিদ্যা সিনহা মিমের। তবে কাউকেই এখনও চূড়ান্ত করা হয়নি। শিগগিরই তার প্রযোজনা সংস্থার পক্ষ থেকে নায়িকাদের সঙ্গে চূড়ান্ত কথা বলা হবে বলে জানান সেলিম খান।

সেলিম খান বলেন, দেবের সঙ্গে চূড়ান্ত কথা হয়েছে। ছবিগুলো বাংলাদেশের ছবি হবে, যৌথ প্রযোজনায় নির্মিত হবে না। সবগুলোর নায়িকা বাংলাদেশ থেকেই নেয়া হবে। করোনা ভা’ইরাস পরিস্থিতি স্বাভাবিক হলেই অল্প বাজেটে ছবিগুলো নির্মাণ শুরু করব। আর ছবিতে গুলো নির্মাণ করবেন শাহীন সুমন, শামীম আহমেদ রনী; আরেকজন কলকাতার পরিচালক।

তিনি বলেন, দেব আমার ঘরের একটি ছবি করছে। করোনার কারণে ছবিটির শুটিং এখনো শেষ করা হয়নি। পরিস্থিতি স্বাভাবিক হলে ‘কমান্ডো’ ছবির কাজ শেষ করেই নতুন তিনটি ছবির কাজ শুরু করা হবে।শামীম আহমেদ রনী পরিচালিত বাংলাদেশের একক প্রযোজনায় গত বছর ‘কমান্ডো’ চলচ্চিত্রের কাজ শুরু করেন দেব। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন নবাগত জাহারা মিতু।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *