বাংলাদেশে মোদিকে কোনোভাবেই ঢুকতে দেয়া হবে না !!

ভারতের দিল্লিসহ বিভিন্ন রাজ্যে মুসলমানদের হত্যা ও নির্যাতনের প্রতিবাদে খুলনায় বিক্ষোভ সমাবেশ করেছে ইমাম পরিষদ। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে মুসল্লিরা মহানগরীর ডাক বাংলোর মোড়ে সমাবেশে মিলিত হন। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ শেষে হাজার হাজার মুসল্লির অংশগ্রহণে নগরে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

খুলনা জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা মো. সালেহের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা গোলাম কিবরিয়ার পরিচালনায় সমাবেশে সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য দেন।

সমাবেশে বক্তারা বলেন, ভারতকে মুসলমানরাই স্বাধীন করেছে। আর আজকে সেই মুসলমানদের সঙ্গে নরেন্দ্র মোদি সরকার নিপীড়ন-নির্যাতনমূলক আচরণ করছে। অথচ তারা নিজেরা ইংরেজদের দালাল ছিল। সেই দালাল গোষ্ঠীই আজকে নিরীহ মুসলমানদের ওপর অমানবিক নির্যাতন চালাচ্ছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি একজন খুনি। ভারতের সংখ্যালঘু মুসলমানদের ওপর মোদি সরকার নির্যাতন ও হত্যাযজ্ঞ চালাচ্ছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ‘খুনি’ আখ্যা দিয়ে তাকে বাংলাদেশে কোনোভাবেই ঢুকতে দেয়া হবে না বলে হুঁশিয়ারি দেন বক্তারা।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *