বিএসএফের গু’লিতে প্রাণ গেল বাংলাদেশি দুই যুবকের !!

এবার শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তে বিএসএফের গু’লিতে উকিল মিয়া ও খোকন মিয়া নামে বাংলাদেশি দুই যুবক নিহত হয়েছেন। গতকাল রবিবার রাতে সীমান্ত পিলার ১০৯২ সংলগ্ন জিরো পয়েন্টের মারাংপাড়া ব্রীজে এ ঘটনা ঘটে।

এদিকে নিহত উকিল মিয়া সিংগাবরুনা ইউনিয়নের মেঘাদল গ্রামের বঙ্গ সুরুজ মিয়ার ছেলে ও খোকন মিয়া মাটিফাটা এলাকার আজিজুল মেম্বারের ছেলে।

এ ব্যাপারে পুলিশ ও স্থানীয়রা জানায়, উকিল মিয়া ও খোকন মিয়া ভারতীয় গরু চোরা কারবারিদের সঙ্গে রাতে ভারতে অবৈধভাবে প্রবেশ করে। এসময়, ভারতীয় সীমান্ত ফোর্স (বিএসএফ) গু’লি ছুড়লে উকিল মিয়া ও খোকন মিয়া গু’লিবিদ্ধ হয়।

পরে, চোরাকারবারি দলের অন্যান্য সদস্যরা তাদেরকে রাবার বাগান পানবাড়ি এলাকায় এনে ফেলে রেখে পালিয়ে যায়। সেখানেই উকিল মিয়ার মৃত্যু হয়। আর, অন্যদিকে খোকন মিয়ার লাশ বিকেলে রাবান বাগানের পাশে একটি ঝোড়া থেকে পুলিশ উদ্ধার করে।

এই ঘটনাকে কেন্দ্র করে বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এতে, বিজিবি এই ঘটনার প্রতিবাদ জানান। বিজিবির ময়মনসিংহের ৩৯ বিজিবির অধিনায়ক শহিদুর রহমান ও ২৬ বিএসএফের অধিনায়ক বিশাল রানে নেতৃত্ব দেন।

এ ব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার উকিল মিয়া ও খোকন মিয়ার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *