বিদেশে পলাতক কনক সারোয়ার ও তার বোন নুসরাতকে নিয়ে যা বললেন ফখরুল

বিতর্কিত উপস্থাপক যুক্তরাষ্ট্রে প্রবাসী। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কনক সারোয়ার এবং তার বোন নুসরাত শাহরিন রাকার ইস্যুতে সরকারের তীব্র সমালোচনা করেছেন।

ফখরুল বলেন, এই সরকারের অত্যাচারে তিনি (কনক সারোয়ার) পালিয়ে গিয়ে জীবন বাঁচিয়েছেন। তিনি যুক্তরাষ্ট্রে আশ্রয় নিয়েছেন। সেখান থেকে তিনি তার চ্যানেলের মাধ্যমে কিছু সত্য ছড়িয়ে দেন। তিনি সম্প্রতি প্রধানমন্ত্রীর যুক্তরাষ্ট্র সফর নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেন। এজন্যই এই প্রতিশোধমূলক সরকার তার (কনক সারোয়ার) বোনকে গ্রেফতার করেছে।

নুসরাতকে গ্রেফতার ও রিমান্ডের বিষয়ে বিএনপি মহাসচিব বলেন, তার অপরাধ কী? তিনি কোন রাজনীতির সাথে জড়িত নন, তিনি একজন গৃহিণী। তার তিন কনিষ্ঠ সন্তান আজ কাঁদছে। তাকে শুধু গ্রেফতারই করা হয়নি, নির্যাতন ও রিমান্ডও দেওয়া হয়েছে। যতই ফ্যাসিবাদী হোক, যতই কর্তৃত্ববাদী হোক, যতই নিপীড়নকারী হোক না কেন, এই ধরনের মানুষদের নির্যাতন করা যেতে পারে।

ফখরুল আরও বলেন, সাংবাদিকের বোন (কনক সারোয়ার) আজ নির্যাতনের শিকার হয়েছেন। কিছুদিন আগে সাংবাদিক রোজিনা ইসলাম নির্যাতিত হন। আমাদের অনেক নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের মা -বোনদের গ্রেফতার করা হয়েছে এবং তাদের বাড়িঘর ভেঙে ফেলা হয়েছে। কিন্তু আমরা অনেকেই জানি না।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *