বিনা টাকায় পান না দেওয়ায় দোকানির ঠোঁটে কামড়, অতঃপর…

দোকান বন্ধ করার সময়ে বিনা টাকায় পান না দেওয়ায় দোকানির কান ও ঠোঁটে কামড় দিল এক ক্রেতা যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের লাখনৌ-এর সুজনপুরে। অভিযুক্ত যুবক পেশায় একজন ভিডিওগ্রাফার। যুবকটির নাম শালু (২৮)। পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৪ ডিসেম্বর) রাত ১০টা নাগাদ পান বিক্রেতা সত্যেন্দ্র দোকান বন্ধ করছিলেন।

সেই সময়ে শালু তার কাছে বিনা পয়সায় একটা পান চায়। দোকান বন্ধের সময়ে পান দিতে অস্বীকার জানায় পান বিক্রেতা সত্যেন্দ্র। তাই ক্ষিপ্ত হয়ে শালু প্রথমে তাকে লক্ষ্য করে পাথর ছোঁড়ে। তারপর তাকে চেপে ধরে তার বাম কানে একটা কামড় দেয়।

এরপর যন্ত্রনায় ওই দোকানি মাটিতে লুটিয়ে পড়লে শালু তার নিচের ঠোঁটে দ্বিতীয় কামড় বসায়। দোকানির চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছালে ততক্ষণে যন্ত্রনায় অজ্ঞান হয়ে পড়েন আক্রান্ত পান বিক্রেতা। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যায় উপস্থিত জনতা। সেখানে প্রাথমিক চিকিৎসার পর আক্রান্তকে ছেড়ে দেওয়া হয়। এরপরই শালুর বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত সেই পান বিক্রেতা। পরে বুধবার (২৫ ডিসেম্বর) রাতে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, ‘অভিযুক্ত যুবক ঘটনার সময়ে মদ্যপ ছিল বলে থানায় জানায়।’

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *