‘বিন’ বাজাচ্ছেন শিক্ষক, নাগিন ড্যান্স করছেন শিক্ষিকা !!

ভারতের রাজস্থানের এক শিক্ষিকা এখন ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছেন। তার নাগিন ড্যান্স এখন নেটিজেনদের চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর তারপর ওই শিক্ষিকা ও আরও দুই শিক্ষকের বি’রু’দ্ধে প’দক্ষে’প করলো সে রাজ্যের শিক্ষা দফতর।

রাজস্থানে জালোর জেলায়সেইলা এলাকায় শিক্ষক, শিক্ষিকাদের একটি প্রশিক্ষিণ শিবির চলছিল। সেখানেই ক্লাসের সময়েই এই নাগিন ড্যান্স হয় বলে অভিযোগ। ভিডিওটি দিন দশেক আগে রেকর্ড হয়েছে বলে জানিয়েছেন ফ্রি প্রেস জার্নালের সাংবাদিক সঙ্গীতা প্রণবেন্দ্র।

সম্প্রতি সেটি প্রকাশ্যে এসেছে। দেখা যাচ্ছে, এক শিক্ষিকা মেঝেতে হাঁটু মুড়ে বসেছেন। মাথার উপর সাপের ফনার মতো করে দু’টি হাত তুলে রেখেছেন। তার সামনে এক শিক্ষক রুমালকে সাপুড়েদের বিনের মতো করে বাজানোর ভ’ঙ্গি করছেন। আর সেই তালে তালে নাগিন ড্যান্স করছেন ওই শিক্ষিকা। আরও এক শিক্ষক তাদের সঙ্গে যোগ দিচ্ছেন। আশেপাশে সবাই সেই দৃশ্য উপভোগ করেছেন।

যেদিন এই নাগিন ড্যান্স হয়, সেই সময় ওই প্রশিক্ষণরত শিক্ষকদের কেউ সেটি রেকর্ড করেন। পরে সেটি প্রকাশ পেয়ে যায়। তারপরই নাগিন ড্যান্সের জন্য একজনকে সা’সপে’ন্ড করা হয়েছে। আরও দুই শিক্ষককে নোটিশ ধরানো হয়েছে। যদিও অভিযুক্ত শিক্ষকদের পরিচয় জানা যায়নি। সূত্র : এবিপি

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *