বিপিএল মাতাতে ঢাকায় সালমান-ক্যাটরিনা !!

আজ ৮ ডিসেম্বর রবিবার বিকেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে পর্দা উঠবে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করে এবারের বিপিএলকে দেওয়া হয়েছে বিশেষ মর্যাদা।

এ আসরটিকে আরো বেশি জাকজমকপূর্ণ ও আকর্ষণীয় করে তুলতে তারকাবহুল উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে পারফরম করবেন বলিউডের দুই বিখ্যাত তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

দুজনই ইতোমধ্যে চলে এসেছেন ঢাকায়। বাংলাদেশ সময় সকাল সাড়ে ৮টায় যাত্রা শুরু করে সকাল ৯টার দিকে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছেন সালমান ও ক্যাটরিনা।

বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পারফরম করবেন তারা দুজনে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন হওয়ার পর একদম শেষ দিকে মূল আকর্ষণ হিসেবে মঞ্চে উঠবেন এ দুই বলিউড তারকা।

প্রথমে একক পারফরম্যান্স করবেন দুজনে। এরপর আবার দুজনের দ্বৈত পারফরম্যান্স দিয়ে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান। সালমানের আগে মঞ্চে উঠবেন ক্যাটরিনা। তাকে দেখা যাবে ৯টা ৩৫ মিনিটে।

জানা যায়, ক্যাটরিনার ২৫ মিনিটের পারফরম্যান্সের পর রাত ১০টায় আসবেন সালমান। তিনি একা মঞ্চ মাতাবেন ২০ মিনিট। এরপর দুজন মিলে ১০টা ২০ থেকে প্রায় ১১টা পর্যন্ত দর্শকদের উপহার দেবেন দ্বৈত পারফরম্যান্স।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *