বিমান দু’র্ঘটনায় একই পরিবারের নি’হত ৫ !!

কানাডায় ছোট একটি পাইপার বিমান দু’র্ঘটনায় একই পরিবারের পাঁচজনসহ সাতজন নি’হত হয়েছেন।দু’র্ঘটনা কবলিত ছয় আসনের বিমানটিতে পাইলট, তার স্ত্রী, তিন সন্তান ও এক নব দম্পতি ছিলেন। ছোট বিমানটির পাইলট ছিলেন টেক্সাসের একজন ইঞ্জিনিয়ার।

কর্তৃপক্ষের বরাত দিয়ে মেইল অনলাইন জানিয়েছে, ছোট বিমানটি বুধবার বিকালে কানাডার গ্রাম এলাকায় বিধ্বস্ত হয়।বৃহস্পতিবার কানাডার পরিবহন নিরাপত্তা কর্তৃপক্ষ জানিয়েছে, দু’র্ঘটনায় চারজন প্রাপ্তবয়স্ক ও তিনজন শিশু মারা গিয়েছে। হতাহতের মধ্যে পাঁচজন যুক্তরাষ্ট্রের নাগরিক।

দু’র্ঘটনায় নি’হতদের বন্ধুরা নিশ্চিত করেছেন, পাইলট ওতাবেক ওবলোকুলভ ও তার স্ত্রী এবং তিন, ১১ ও ১৫ বছর বয়সী সন্তান নি’হত হয়েছেন। তারা টেক্সাসের মিসৌরি সিটির বাসিন্দা। সামাজিক যোগাযোগমাধ্যমে অনুযায়ী জানা গেছে তারা উজবেকিস্তানের অধিবাসী ছিলেন।

দু’র্ঘটনার দিন তারা টরেন্টো অঞ্চলে বসবাসরত নব দম্পতি ববমুরোদ নাবিভ ও তার স্ত্রীর সঙ্গে ভ্রমণে বের হয়েছিলেন।সিবিসি জানিয়েছে, নাবিভ ও তার স্ত্রী কানাডার স্থায়ী বাসিন্দা। তারা উজবেকিস্তান থেকে গিয়ে সেখানে বসবাস করছিল। পাইপার পিএ-৩২ বিমানে এক সঙ্গে তারা ঘুরতে বেড়িয়েছিলেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *