বিসিবি না পারলেও তা করে দেখাল ভারত !!

ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-১ ব্যবধানে হারের পর দুই ম্যাচের টেস্টে সিরিজে ইনিংস ব্যবধানে হেরেছে বাংলাদেশ দল। সিরিজের দ্বিতীয় টেস্টটি ছিল ঐতিহাসিক দিবা-রাত্রির টেস্ট।

প্রথমবারের মত দিবা-রাত্রির টেস্টে মুখোমুখি হয়েছিল বাংলাদেশ-ভারত। বাংলাদেশি ব্যাটসম্যানদের ব্যর্থতায় আড়াই দিনেই শেষ হয়ে যায় দিবা-রাত্রির এই টেস্ট। অথচ দিবা-রাত্রির এই টেস্ট দেখতে চতুর্থ দিন পর্যন্ত প্রায় সব টিকিটই বিক্রি হয়েছিল।

পঞ্চম দিনের টিকিট প্রায় বিক্রির শেষ পথে ছিল। দিবা-রাত্রির এই টেস্টে ইডেন গার্ডেন্স দর্শকে পূর্ণ ছিল। তবে টেস্ট ম্যাচটি আড়াই দিনে শেষ হয়ে যাওয়ায় বাকি দুই দিনের টিকেটের টাকা ফেরত পাচ্ছেন দর্শকরা।

অনলাইনে যারা টিকিট কিনেছেন তাদের টাকা ফেরত দিবে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)। একই সঙ্গে যারা অফলাইনে টিকিট কিনেছেন তাদের টাকাও ফেরত দেওয়ার চিন্তাভাবনা করছে।

এদিকে এমন সুযোগ পেয়েও অনন্য দৃষ্টান্ত স্থাপন করতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘরের মাটিতে অনুষ্ঠিত আফগানিস্তানের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। অথচ বাংলাদেশ-আফগানিস্তান ফাইনাল ম্যাচটি দেখার জন্য বৃষ্টি উপেক্ষা করে দর্শকরা মাঠে উপস্থিত হন।

শেষ পর্যন্ত বৃষ্টির কারণে ম্যাচটি মাঠে না গড়ালে হতাশ হয়েই মাঠ ছাড়তে হয় টিকেট কেটে আসা দর্শকদের। এতে ফেরত দেওয়া হয়নি তাদের টাকাও। বিসিবি যেটা পারেনি সেটাই করে দেখিয়েছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *