বিয়ের পিঁড়িতে শুধু মিথিলা-সৃজিত নয়, আরও আছেন যারা…

টালিউড পাড়ায় মাস দুয়েক যাবত বেশ আলোচিত খবর হলো বাংলাদেশের অভিনেত্রী-মডেল মিথিলার পরিচালক সৃজিত মুখার্জীর বিয়ে। এ নিয়ে দুই বাংলায় মাতামাতির কমতি দেখা যায়নি দুই অভিনেতার ভক্তদের। সময়ভেদে শোনা গিয়েছে নানা গুঞ্জন। তবে এই কাপলের বাইরেও যে আরও অনেকেই পিঁড়িতে বসার দিন গুনছেন সেটা নেহাত উড়িয়ে দেয়ার মত খবর নয়। শোনা যাচ্ছে, আগামী বছর টালিউডের আরও কয়েকজন বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। সেই তালিকায় নায়ক, নায়িকা, পরিচালকসহ আছেন অনেকেই।

রিউমর বিচারে সৃজিত-মিথিলার প্রেম আলোচনার শীর্ষেই রয়েছে। তবে সৃজিত আর শুধু প্রেমের পরশে আটকে থাকতে চান না। বাংলাদেশি অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াত রাশিদ মিথিলার সঙ্গে তার বিয়ের মোটামুটি পাকা হয়ে গেছে। প্রথমে বিয়ের দিন ঠিক হয়েছিল ২২ ফেব্রুয়ারি। তবে এখন জানা যাচ্ছে, ভেন্যু পেতে সমস্যা হওয়ায় একটু পিছিয়ে যেতে পারে। এর আগে যতবারই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সৃজিত, ততবারই বিয়ের খবর রটেছে। কিন্তু সৃজিতের ঘনিষ্ঠ মহল গণমাধ্যমকে জানিয়েছে, ‘এক যে ছিল রাজা’র পরিচালককে এর আগে এতটা সিরিয়াস হতে দেখা যায়নি। অন্যান্যদের মাঝে সেই সারির প্রথমদিকে আছেন রুদ্রনীল ঘোষ। যদিও ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, এই অসাধারণ অভিনেতাও খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসবেন। তবে পাত্রীর কোনো নায়িকা নন, সিনেমার বাইরের মানুষ। সূত্রের খবর, দুজনের আলাপ অনেক দিনের। কিন্তু প্রেমের ফুল এখন ফুটেছে। বিয়ের দিনক্ষণ ঠিক হওয়ার অপেক্ষা। যদিও অভিনেতা এ ব্যাপারে চুপ। আপাতত তিনি ব্যস্ত বলিউডের প্রজেক্ট ‘ময়দান’ নিয়ে। সেখানে তিনি অজয় দেবগনের সঙ্গে কাজ করছেন। তাই বিয়ে না ক্যারিয়ার আরও এগিয়ে নেবেন কিনা সেটা প্রশ্ন।

গুণী অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য নাকি বছরের শুরুর দিকেই নাকি বিয়ে করতে যাচ্ছেন। তবে সম্ভাব্য বিয়ের তালিকায় সবচেয়ে বড় নাম দেব-রুক্মিণী। তারা কবে বিয়ে করবেন সেটা নিয়ে জল্পনার কোনো শেষ নেই। অন্যদিকে দুজনেই চুটিয়ে সিনেমার প্রচার করে বেড়াচ্ছেন। বাংলাদেশেও এসেছেন সম্প্রতি। দেবের ঘনিষ্ঠজনেরা বক্তব্য, আগামী জানুয়ারিতেই বিয়ের পরিকল্পনা তাদের। যদিও জনপ্রিয় এই নায়ক মাঝেমধ্যেই বলে থাকেন, তিনি কাউকে না জানিয়ে একেবারে ঘনিষ্ঠ কয়েক জনের উপস্থিতিতে বিয়ে সেরে ফেলবেন। বাতাসে গুঞ্জন শোনা যাচ্ছে যে, কাজটা নাকি আগেই সেরে ফেলেছেন দেব-রুক্মিণী। দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে থাকা সুপারস্টার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং নেদারল্যান্ডসের তরুণী ইকা শাউটও কিছুটা সিরিয়াস। হাজারো বাঙালি তরুণীর হৃদয় ভেঙে দিয়ে পরমব্রত প্রেমে পড়েছেন বিদেশিনীর। কলকাতার আর্ট ফিল্মের তুমুল জনপ্রিয় এই অভিনেতার জন্য প্রেমিকা ইকা নিজের দেশ, ক্যারিয়ার সবকিছু ছেড়ে কলকাতায় চলে এসেছেন। রীতিমতো লিভ ইন করছেন পরমব্রত-ইকা। এই জুটিও আগামী বছরে বিয়ে করতে পারেন বলে শোনা যাচ্ছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *