বৃদ্ধ নানার একাধিকবার কুকর্মের শিকারে অন্ত:সত্ত্বা প্রতিবন্ধী নাতনী!

অভিযোগ করা হয়েছে ঢাকার ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নে এক প্রতিবন্ধী নাতনী গর্ভবতী হয়েছেন তার বৃদ্ধ দাদা সফুর উদ্দিনের (৬০) অপকর্মের কারণে। কাওয়ালীপাড়া তদন্ত কেন্দ্রে পুলিশ সাজেদা বেগমকে গ্রেপ্তার করেছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চৌহাট ইউনিয়নের দ্বিমুখা পূর্বপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে বৃহস্পতিবার দাদা ও তার এক সহযোগীর বিরুদ্ধে ধামরাই থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার আসামিরা হলেন ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের দ্বিমুখা গ্রামের মৃত চান মিয়ার ছেলে সফুর উদ্দিন এবং একই এলাকার মোয়াজ্জেমের স্ত্রী সাজেদা বেগম।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কয়েক মাস আগে নাতনির বাড়িতে যাওয়ার সময় নাতনী তার নাতনিকে একাধিকবার ধর্ষণ করে। ফলস্বরূপ, তিনি গর্ভবতী হন। সম্প্রতি ওই পরিবারের লোকজন মেয়েটির শরীরের গঠনে পরিবর্তন দেখতে পান।

পরিবারের সদস্যরা পরে তাকে ডাক্তারের কাছে নিয়ে যান, যিনি বলেছিলেন যে তিনি গর্ভবতী। পরে, মেয়েটিকে জিজ্ঞাসা করা হলে, সে তাকে দাদার কথা বলে। এদিকে, অন্য অভিযুক্তরা মেয়েটিকে ঘটনা প্রকাশ না করার জন্য হুমকি দিয়েছে। পরে পরিবারের সদস্যরা থানায় অভিযোগ দায়ের করেন।

কাওয়ালীপাড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো মনির হোসেন বলেন, প্রতিবন্ধী মেয়েটি তার দাদার লালসার কারণে রাতে ৫ মাসের গর্ভবতী ছিল। এমন লিখিত অভিযোগ পাওয়ার পর অভিযানে একজন মহিলাকে গ্রেফতার করা হয়। তবে মূল অভিযুক্তকে গ্রেফতার করা যায়নি। তিনি আরও বলেন, তাকে ধরতে অভিযান চালানো হচ্ছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *