বৃষ্টি উপেক্ষা করে নিজের টিম নিয়ে করোনায় ৮০তম মরদেহ দাফনে খোরশেদ !!

নারায়ণগঞ্জে করোনায় আক্রা’ন্ত হয়ে মৃ’ত ব্যক্তির দা’ফনে এগিয়ে খোরশেদ নিজে ভাইরাসে সং’ক্র’মিত হলেও থে’মে নেই তার দা’ফন কার্যক্র’ম। শনিবার সকালে বৃষ্টি উপেক্ষা করে নিজের টি’ম নিয়ে আক্রা’ন্ত হয়ে মা’রা যাওয়া এক ব্যক্তির দাফনের মাধ্যমে ৮০তম দাফন সম্প’ন্ন করেছেন তিনি।

ভোর সাড়ে ৩টা বা’জে, হঠাৎ একটি ফোন আসে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আলো’চিত কাউন্সিলর (টি’ম খোর‌শেদ ১৩ এর টিম লিডার) মাকসুদুল আলম খন্দকার খোর‌শে‌দের মোবাইলে।ফোন রি‌সিভ করার পর অপরপ্রা’ন্ত থে‌কে জানা‌নো হয় ক‌রোনায় আক্রা’ন্ত হ‌য়ে মৃ’ত্যুবরণ করা ম’রদে’হকে গোসল ও দা’ফন-কা’ফ‌নের কোনো লোক পাওয়া যা‌চ্ছে না। তাই‌ ম’রদে’হ দাফ‌নের (টি’ম খোর‌শেদ ১৩) সহ‌যোগিতা চায় মৃ’ত ব্যক্তির প‌রিবার।

তুমুল বৃ‌ষ্টি থাকায় প্রতিকূল প‌রি‌বে‌শের কারণে ম’রদে’হ দা’ফ‌নের জন‌্য প্রয়োজনীয় সংখ্যক সদস‌্য এক‌ত্রিত হ‌তে না পারায় টি’মের সদস‌্যদের সঙ্গে খোদ নি‌জেই ম’রদে’হ দা’ফ‌নে বে‌’রি‌য়ে প‌ড়েন কিছু‌দিন আগে ক‌রোনায় আক্রা’ন্ত হ‌য়ে বাসায় আই‌সো‌লেশ‌নে থাকা আলোচিত কাউ‌ন্সিলর খোর‌শেদ। আর আজকের মৃ’ত ব্যক্তির দাফনে নি‌জে‌দের ৮০তম ম’র‌দে’হ দা’ফন সম্পন্ন ক‌রেন টি’ম খোর‌শেদ।

৮০তম ম’রদে’হ দা’ফ‌নের প‌র আলো’চিত এই কাউন্সিলর সাংবাদিকদের বলেন, আলহামদুলিল্লাহ আজ (শনিবার) আমাদের ৮০তম দা’ফন সম্প’ন্ন হলো। নাসিক দুই নম্বর ওয়ার্ডের মিজমিজি বসির উদ্দিন মার্কেট এলাকার বাসিন্দা হাজী ইদ্রিস আলী করোনা পজিটিভ হয়ে মা’রা যায়।

তার পরিবার ম’রদে’হ এলাকায় এ’নে গোসল ও দা’ফনের জন্য স্থানীয় কাউকে না পেয়ে রাত ৩টায় আমাকে ফোন করে সহযোগিতা কামনা করেন। তারপর আমরা রাত সাড়ে তিনটার মধ্যে একত্রিত হয়ে ভোর ৪টায় মিজমিজি পৌঁছে মরহুমের গোসল, কা’ফন, জা’নাজা শেষে সকাল ৬টা ৩০মিনিটে দা’ফন সম্প’ন্ন করেছি।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *