বোনের লা’শ নিয়ে বাড়ি ফিরে মাকেও মৃত পেলেন মেয়ে !!

গাজীপুরে মা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে (৮ জানুয়ারি) গাজীপুর মহানগরীর হাড়িনাল উত্তরপাড়া এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- ওই এলাকার মৃত শাহজাহান মিয়ার স্ত্রী বকুল আক্তার (৫৫) ও জর্ডান প্রবাসী মেয়ে আঁখি আক্তার (২৮)।গাজীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর ভূঁইয়া জানান, মঙ্গলবার রাতে মা ও মেয়ে ঘরের মধ্যে মৃত অবস্থায় পড়ে থাকার খবর পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

স্বজনদের বরাত দিয়ে তিনি জানান, আট দিন আগে মেয়ে আঁখি আক্তার জর্ডান থেকে দেশে ফেরেন। জর্ডানে আঁখি অসুস্থ থাকায় তাকে দেশে ফেরত পাঠানো হয়। তার মা বুকল আক্তার মানসিক রোগী ছিলেন। তাকে পাবনার মানসিক হাসপাতালে কিছুদিন আগে চিকিৎসাও দেয়া হয়। রাতে আঁখি অসুস্থ্য হয়ে পড়লে তাকে ছোট বোন লাকি আক্তার হাসপাতালে নিয়ে যান। পরে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎক আঁখিকে মৃত ঘোষণা করেন। তিনি বোনের মরদেহ হাসপাতাল থেকে নিয়ে বাড়ি ফিরে মাকে মৃত অবস্থায় খাটের ওপর পড়ে থাকতে দেখেন।

ওসি আলমগীর ভূঁইয়া বলেন, তাদের শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় বকুল আক্তারের ছোট মেয়ে লাকি আক্তার বাদী হয়ে সদর থানায় অপমৃত্যু মামলা করেছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *