ব্রেকিংঃ পেঁয়াজ কিনতে গিয়ে গু‌’লি‌বিদ্ধ ২ !!

(টি‌সি‌বি) ট্রাক থেকে ন্যায্যমূল্যের পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধা‌ক্কির সময় পু‌লিশের ‘মিস ফায়ারে’ নারীসহ দুইজন গু‌’লি‌বিদ্ধ হয়েছেন। আহত পথচারী চন্দ্রকান্ত সিংহকে ওসমানী মে‌ডিকেল কলেজ হাসপাতালে ভ‌র্তি করা হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে সিলেট নগরীর রিকা‌বিবাজারের ক‌বি নজরুল অডিটো‌রিয়ামের সামনে এই দুর্ঘটনা ঘটে। ‌এ সময় আরও কয়েকজন আহত হন। তবে বাকি হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১০টার পর থেকে টি‌সি‌বির উদ্যোগে ৪৫ টাকা কেজি দরে নগরীর তিনটি পয়েন্টে পেঁয়াজ ‌বি‌ক্রি শুরু হয়। রিকা‌বিবাজারে দু‌টি বেসরকা‌রি টে‌লি‌ভিশ‌নের সাংবা‌দিক গিয়ে নিজেদের ই‌চ্ছামতো ক্রেতাদের লাইন সাজাতে গেলে উত্তেজনার সৃ‌ষ্টি হয়। একপর্যায়ে ধাক্কাধা‌ক্কি শুরু হলে পু‌লিশ প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এ সময় পুলিশের একটি শর্টগানের গু’লিতে দুইজন গু’লিবিদ্ধ হয়।

কোতোয়ালী থানার প‌রিদর্শক (তদন্ত) রিতা আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শৃঙ্খলা বজায় রাখার জন্য পু‌লিশ পাঁচ জন করে ক্রেতাকে অডিটো‌রিয়ামের গেট দিয়ে ভেতরে প্রবেশের সুযোগ দি‌চ্ছিলো। এর ম‌ধ্যে পেছন থে‌কে ধাক্কাধা‌ক্কি শুরু হলে পু‌লিশ বাধা দেয়। এ সময় লোড করা এক‌টি শর্টগান থে‌কে অসাবধানতাবশত গু‌’লি বের হয়ে যায়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *