ব্রেকিং- দেশে গত ২৪ ঘণ্টায় ৩৪৫২ জন আ’ক্রান্ত, মৃত ৩৭ জন !!

দেশে করোনায় আ’ক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৩৭ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে আ’ক্রান্ত হয়েছেন ৩ হাজার ৪৬২ জন। এ নিয়ে দেশজুড়ে ম’হামারী এই ভাইরাসে মোট আ’ক্রান্তের সংখ্যা ১ লাখ ২২ হাজার ৬০৭ জনে দাঁড়িয়েছে। বুধবার (২৪ জুন) দুপুরে রাজধানীর মহাখালীতে স্বাস্থ্য অধিদপ্তরে মিডিয়া বুলেটিনে এ তথ্য জানান অতিরিক্ত মহা-পরিচালক অধ্যাপক নাসিমা সুলতানা।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ১৬ হাজার ৪৬৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৩৪৬২ জনের দেহে কোভিড-১৯ সংক্রমণ পাওয়া গেছে। গত ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু হয়েছে। তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ২ হাজার ৩১ জন। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৪৯ হাজার ৬৬৬ জন। ওয়ার্ল্ডোমিটার সূত্রে জানা যায়,

আজ বুধবার (২৪ জুন) সকাল পর্যন্ত করোনায় বিশ্বব্যাপী নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ৪ লাখ ৭৯ হাজার ৮০৫ জনে এবং আ’ক্রান্তের সংখ্যা ৯৩ লাখ ৫৩ হাজার ৭৩৫ জন। অপরদিকে ৫০ লাখ ৪১ হাজার ৭১১ জন করোনা থেকে সুস্থ হয়েছেন। যার মধ্যে একদিনে সুস্থ হয়েছেন ১ লাখ ৪ হাজার ৫৩০ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় বিশ্বে মৃতের তালিকায় যোগ হয়েছে আরও ৫ হাজার ৪৯৮ জন এবং একই সময়ে আ’ক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৬ হাজারের বেশি মানুষ।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *