ব্রেকিং- সুশান্তের আ’ত্মহ’ত্যায় সালমান-করণসহ ৮ জনের বিরুদ্ধে মামলা !!

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আ’ত্মহ’ত্যার ঘটনায় আট জনের বিরুদ্ধে দায়ের করা হয়েছে মামলা। এই অভিযুক্তদের তালিকায় রয়েছেন করণ জোহার, সঞ্জয় লীলা ভানসালি, সালমান খান এবং একতা কাপুরের নাম। ভারতের বিহারের আইনজীবী সুহীর কুমার ওঝা মুজফফরপুর আদালতে এই মামলা দায়ের করেছেন। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় দায়ের করা এ মামলায় আইনজীবী দাবি করেছেন, অভিনেতা সুশান্তকে আ’ত্মহ’ত্যা করতে বাধ্য করা হয়েছিল। সেই কারণেই ভারতীয় চলচ্চিত্র জগত থেকে একটা উজ্জ্বল নক্ষত্র হারিয়ে গিয়েছে।

গত রবিবার মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে আ’ত্মঘাতী হয়েছিলেন ৩৪ বছরের অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ওই ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। তারপর থেকেই ওই ঘটনা নিয়ে তোলপাড় হয়েছে বলিউডসহ সমগ্র দেশ। সুশান্তের মৃত্যুর জন্য পরিচালক করণ জোহার, প্রযোজক সঞ্জয় লীলা ভানসালি, অভিনেতা সালমান খান প্রমুখ তারকা ব্যক্তিদের কাঠগড়ায় তোলা হয়। বিহারের বিভিন্ন জায়গায় কুশপুতুল পোড়ানো হয় সালমান খান এবং করণ জোহারের। বিহারের আইনজীবী সুধীর কুমার ওঝা বলেম, ‘অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আ’ত্মহ’ত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আট জনের নামে মুজফফরপুর আদালতে মামলা দায়ের করেছি।

ওই আটজনের মধ্যে করণ জোহার, সঞ্জয় লীলা ভানসালি, সালমান খান এবন একতা কাপুরের নাম রয়েছে। এই আইনজীবী আরও বলেন, ‘গত ছয় মাসের মধ্যে সাতটা ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছিল সুশান্তকে। এছাড়াও সুশান্তের অভিনীত অনেক ছবি মুক্তি পেতে দেওয়া হয়নি। এই ধরণের পরিস্থিতি তৈরি করে সুশান্ত সিং কে আ’ত্মঘাতী হতে বাধ্য করা হয়েছিল।’ অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছেন আইনজীবী সুধীর কুমার ওঝা।

আরএএস/সাএ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *