ভণ্ড পীর চিশতির ছিল সমকামী ১০০ বয়ফ্রেন্ড, কোটি কোটি টাকা প্রতারণা

রাজধানী থেকে এক ভুয়া পীরকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। সেই মিথ্যা সাধকের নাম আব্দুল মুত্তালিব চিশতী। ধর্মের দোহাই দিয়ে হাজার হাজার শিষ্য বানিয়ে কোটি কোটি টাকার মালিক হওয়া পীর নিজেই সমকামী ক্লাবের সভাপতি। সরকারি চাকরি বা স্থানীয় নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়া তার বাম হাতের কাজ। তাকে ঘিরে দেশের বিভিন্ন স্থানে সভা -সমাবেশ হয়।

অনুষ্ঠানটি শুধু জিকির মধ্যে সীমাবদ্ধ নয়। এই হলগুলোতে বিভিন্ন অনৈতিক কাজ আছে। কোটি টাকার লেনদেন। অথবা সরকারের বড় বড় কর্মকর্তারা তার প্রতি অনেক শ্রদ্ধাশীল। এবং এই ভাবে তিনি কাউকে স্থানীয় সরকার নির্বাচনে কাউকে চাকরি, কাউকে নৌকা প্রতীক দিতে পারেন। আর এভাবে মোত্তালেব কয়েক কোটি টাকার মালিক। কিন্তু যারা তার টোপ গিলে ফেলেছে তাদের অনেকেই চলে গেছে। ধর্মের কথা বললে ভণ্ড পীর Dhakaাকা গে সোসাইটির সভাপতি।

মঙ্গলবার, ডিসি (ডিবি) গুলশান মশিউর রহমান গণমাধ্যমকে বলেন, আবদুল মুত্তালিব কখনো কখনো চোখ খুলে সমকামিতার শিকারকে খুঁজতেন যখন ভক্তরা কাফন পরতো। দুই স্ত্রী এবং অসংখ্য অনুসারী থাকা সত্ত্বেও এই ভণ্ড theাকা সমকামী সম্প্রদায়ের দুটি ওয়েব পেজ চালাতেন। এর মাধ্যমে, তিনি প্রায় 100 ‘বয়ফ্রেন্ড’ এর সাথে সমকামিতায় জড়িত ছিলেন।

তিনি বলেন, যদিও আবদুল মুত্তালিব চিশতীর বিরুদ্ধে ইতিমধ্যেই দুটি মামলা ছিল, তবে শতাধিক বঞ্চিত ভুক্তভোগী প্রকাশ্যে লজ্জায় অভিযোগ করছিল না। মঙ্গলবার দুপুরে রাজধানীর তোরাগ থানা এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তিনি ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতে পুলিশ রিমান্ডের আবেদন করেছেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *