ভারতে বৃষ্টির আশায় ৬ কিশোরীকে উলঙ্গ করে নাচানো হলো!

আমি চাই খরা থেকে পরিস্থিতি থেকে মুক্তি পেতে বৃষ্টি চাই। কিন্তু তার আশায়, ভারতের একটি গ্রামে অন্ধবিশ্বাসী কট্টরপন্থী হিন্দুত্ববাদী কর্মীরা বর্বর কাজ করেছিল। তারা কমপক্ষে ছয় কিশোরীকে নগ্ন করে তাদের গ্রামের চারপাশে তাড়িয়ে দেয়। তাদের বিশ্বাস বৃষ্টির দেবতা এই কারণে সন্তুষ্ট হবেন। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের দামো জেলার বানিয়া গ্রামে। জাতীয় শিশু অধিকার সংরক্ষণ কমিশন (এনসিপিসিআর) এই ঘটনায় কেঁপে উঠেছে। দামোর জেলা প্রশাসনের কাছে ইতিমধ্যেই একটি রিপোর্ট চাওয়া হয়েছে।

ডামোর পুলিশ সুপার ডি আর টেনিয়ার বলেন, বৃষ্টির আশায় কয়েকজন কিশোরীকে নগ্ন করার খবর পুলিশ পেয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার। তিনি বলেন, পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। মেয়েদের জোর করে নগ্ন করা হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে, ”তিনি বলেন, বৃষ্টি সম্পর্কে স্থানীয়দের মধ্যে কিছু ধর্মীয় বিশ্বাস ছিল। এই বিশ্বাস অনুযায়ী, অল্পবয়সী মেয়েদের নগ্ন করা হয়। বড়রা তাদের সঙ্গে স্তোত্র গাইতে ঘুরতে যায়। তাদের ধারণা বৃষ্টির দেবতা এতে সন্তুষ্ট হবেন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি নাবালিকা নগ্ন অবস্থায় হাঁটছে। একদল মহিলা তার পাশে ভজন গাইছেন। দামোর জেলা ম্যাজিস্ট্রেট এস কৃষ্ণ চৈতন্যও শিশু কমিশনে একটি প্রতিবেদন জমা দেওয়ার কথা স্বীকার করেছেন। তিনি বলেন, মেয়েদের পরিবারের সদস্যরাও ঘটনার সঙ্গে জড়িত। তিনি এই বিষয়ে বাসিন্দাদের মধ্যে সচেতনতা তৈরির প্রতিশ্রুতি দিয়েছিলেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *