ভিপি নুরের দুই আঙুল ভেঙে দিল মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা !!

চলমাণ এনআরসি আইন বাতিলে ক্ষোভে ফুঁসছে ভারতের বেশ কিছু রাজ্য । সেই সাথে তাদের সাথে একাত্বতা প্রকাশ করেছে দেশটির অনেক নামিদামী ব্যাক্তিরাও।

এদিকে আজ মঙ্গলবার ভারতের বিতর্কিত ও সাম্প্রদায়িক বিভেদের নাগরিকত্ব বিল এর প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির সামনে রাজু ভাস্কর্য চত্বরে বিক্ষোভ মিছিল ও সংহতি সমাবেশের ডাক দিয়েছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর। এদিকে বিক্ষোভ মিছিল ও সংহতি সমাবেশ চলাকালে ভিপি নুরুল হক নুর সহ সহকর্মীদের ওপর হামলা চালিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা।ভিপি নুরুল হক নুরের ওপর হামলা চালিয়ে তার দুই আঙুল ভেঙে দিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীরা।

হামলায় নুর ও তার সহযোগীসহ ৯ জন আহত হয়েছেন। ভারতের নাগরিকত্ব সংশোধনী বিল বাতিলের দাবিতে মঙ্গলবার বিকেলে রাজু ভাস্কর্যের সামনে এক সংহতি সমাবেশ করে নুর ও তার সহযোগীরা। এ সংহতি সমাবেশে মুক্তিযুদ্ধ মঞ্চের কর্মীরা তাদের ওপর হামলা চালিয়েছে অভিযোগ উঠেছে।

মূলত বিক্ষোভ মিছিল পণ্ড করতেই এই হামলা চালানো হয় বলে জানা যায়। ভারতের সংশোধনী আইন এনআরসির প্রতিবাদে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে চলা এক সমাবেশে তার ওপর এ হামলা চালানো হয়।

সূত্রঃ বিডি২৪রিপোর্ট

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *