মমতা পুরোপুরি বাংলাদেশি হয়ে গেছেন – বিজেপি মন্ত্রী !!

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পুরোপুরি বাংলাদেশি বলে আখ্যায়িত করেছেন উত্তর প্রদেশের বিজেপি মন্ত্রী আনন্দ স্বরূপ শুকলা। রোববার (১৭ জানুয়ারি) তিনি মমতার সমালোচনা জানাতে গিয়ে এমন মন্তব্য করেন।পশ্চিমবঙ্গে ভোটের এখনও কিছুদিন বাকি আছে। কিন্তু তার আগেই একে অন্যকে কটাক্ষ্য করে বক্তব্য দিচ্ছেন নেতারা।

শিরোনামে আসার জন্য রাজনৈতিক প্রতিপক্ষদের বিরুদ্ধে কার্যত কুৎসা করেছেন অনেকে।এবার এই বিজেপি মন্ত্রী পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কার্যত বাংলাদেশি বলে অভিহিত করলেন তিনি।আনন্দ স্বরূপ শুকলা বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় পুরোপুরি বাংলাদেশি হয়ে গিয়েছে। তার ভারতীয়তা বা ভারতীয় সংস্কৃতির ওপর কোনও বিশ্বাস নেই।

বাংলাদেশের যেসব ইসলামিক সন্ত্রাসবাদী আছে, তাদের ইশারায় কাজ করছেন মমতা।এরপর বিজেপি নেতা মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে রোহিঙ্গা মুসলমানদের নাগরিকত্ব দেওয়া, বাংলাদেশি মুসলমানদের নাগরিকত্ব দেওয়া, হিন্দু দেব-দেবীদের অপমান করা, মন্দির ভাঙা, হিন্দু উৎসব পালনে বাধা দেওয়ার অভিযোগ করেন। এসব গুরুতর অভিযোগের স্বপক্ষে কোনও প্রমাণ অবশ্য দেওয়ার প্রয়োজন মনে করেননি এই নেতা।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *