মাওলানা মামুনুলকে দাওয়াত দিলেন এমপি নিক্সন (ভিডিওসহ)

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবর রহমান চৌধুরী নিক্সন হেফাজতের নেতা মাওলানা মামুনুলকে দাওয়াত দিয়েছেন। বলেছেন, হেফাজতের নেতা মাওলানা মামুনুলকে দাওয়াত করলাম, আপনি যত মাওলানাদের সঙ্গে নিয়ে আসতে পারেন; আসেন। আমি খাওয়াতে প্রস্তুত আছি।

সোমবার (৮ মার্চ) বিকালে ঘারুয়া ইউনিয়নের ঘারুয়া প্রাথমিক বিদ্যালয়ে মাঠে সংবর্ধনা ও জনসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি তিনি এসব কথা বলেন। হেফাজতের নেতা মাওলানা মামুনুলকে উদ্দেশ্য করে তিনি বলেন, একটা ভুল বুঝাবুঝি আছে আপনি হেফাজতের একজন জাতীয় নেতা ও একজন মওলানা। আপনি আমার নেতা বঙ্গবন্ধুকে নিয়ে সমালোচনা করেছিলেন আমি আপনাকে নিয়ে কথা বলেছি। রাজনীতিতে চিরশত্রু বলতে কিছু নাই। আপনি ফরিদপুরে একটি ওয়াজে এসে বঙ্গবন্ধুকে সম্মান দিয়ে কথা বলেছেন, আমি আপনাকে তিন থানার জনগণ নিয়ে সম্মান দিব, আপনি ধর্মের শিক্ষা দেন, আপনার কাছ থেকে অনেক কিছু শেখার আছে।

নিক্সন চৌধুরী বলেন, মানুষ চলার পথে ভুল হতে পারে, যখন বঙ্গবন্ধুকে সম্মান করেছেন আমি সব ভুলে গিয়েছি। আপনি আমার বাড়িতে দাওয়াত খেতে আসতে চেয়েছেন। আপনি একজন মাওলানা আপনি ধর্ম শিক্ষা দেন। আপনিসহ যত মাওলানা আছে আসেন আমি দাওয়াত গ্রহণ কবুল করলাম। আমি আপনার মতো একজন ধর্মগুরুকে দাওয়াত করে আনতে পারলে আমার তিন থানার জনগণ ও আমি নিজেকে ধন্য মনে করবো। আপনি কবে আসবেন আপনাকে দাওয়াত দিচ্ছি।

নিক্সন চৌধুরী বলেন, সারা বাংলাদেশের বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন হবে ভাঙ্গায় এবং যুবলীগের ঘাটি হবে ফরিদপুরের ভাঙ্গায়। আমরা সারা বাংলাদেশের বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। তিনি আরও বলেন, আমি গত এক মাসে ৫৪ কোটি টাকার উন্নয়নের কাজ শুধু ঘারুয়া ইউনিয়নে করেছি। যা সারা দেশের কোনো ইউনিয়নে এত বড় উন্নয়ন হয় নাই। আমি তিন থানায় ব্যাপক উন্নয়ন করেছি।

সংবর্ধনা অনুষ্ঠানে ঘারুয়া ইউনিয়নে চেয়ারম্যান জনাব শফিউদ্দিন মোল্লার সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেদায়েত উল্লাহ সাকলাইন, সাধারণ সম্পাদক ফাইজুর রহমান ও সাংগঠনিক সম্পাদক সোবাহান মুন্সী, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মুন্সী, জেলা পরিষদের সদস্য শেখ শাহিন, আওয়ামী লীগ নেতা এ্যাপোলো নওরোজ, যুবলীগ নেতা লাভলু মুন্সী, নিরু খলিফা, মতিয়ার রহমান মতি ও বিভিন্ন এলাকার চেয়ারম্যানরা।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *