মাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়, মা ও পরকীয়া প্রেমিক মিলে মেয়েকে খুন!

চাঁদপুর শাহরাস্তিতে আলোচিত নওরোজ আফরিন প্রিয়া (২১) হত্যা মামলায় প্রিয়ার মা তাহমিনা সুলতানা রুমি এবং তার প্রাক্তন প্রেমিক এ হান্নান একসঙ্গে প্রিয়াকে হত্যা করেন। তাহমিনা সুলতানা রুমি বৃহস্পতিবার বিকেলে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এর আগে, জড়িত থাকার সন্দেহে বুধবার দুপুরে রুমির প্রেমিক হান্নানকে গ্রেফতার করে পুলিশ।

শাহরাস্তি মডেল থানা সূত্রে জানা যায়, মৃত প্রিয়ার মা তাহমিনা সুলতানা রুমি এবং তার প্রেমিক দেবকারা গ্রামের মৃত মুনসুর আলী ভূঁইয়ার ছেলে। উ: হান্নান (৩১) একসঙ্গে প্রিয়াকে হত্যা করে।

এলাকায় খোঁজ নিয়ে জানা যায়, প্রিয়া ও হান্নানের বাড়ি এর পাশেই। প্রিয়ার বাবা বিদেশে থাকার কারণে হান্নানের ৫-৬ বছর আগে প্রিয়ার মা রুমির সাথে অবৈধ সম্পর্ক ছিল। যখন তাদের নিষিদ্ধ প্রেমের রসায়ন মানুষের মধ্যে ছড়িয়ে পড়ে, তখন প্রিয়া নিজেই একদিন তাদের একটি অবমাননাকর পরিস্থিতিতে ধরে ফেলেন। পরে বিষয়টি আদালতে তোলা হয়।

রুমির স্বামী ইসমাইল হোসেন সৌদি আরব থেকে তার স্ত্রীর অবৈধ সম্পর্কের কথা জানার পর তাকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নেন এবং বিষয়টি বেশ কয়েকটি স্থানীয় সালিশের মাধ্যমে নিষ্পত্তি হয়। হান্নান তখন বিদেশে চলে যান। হত্যার ১ মাস আগে দেশে আসে হান্নান।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক আসাদুল ইসলাম জানান, ঘটনার সঙ্গে জড়িত বাদী রুমি ও তার প্রেমিক এ। হান্নানকে আদালত কারাগারে পাঠায়।

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো। আবদুল মান্নান বলেন, তাহমিনা সুলতানা রুমি এবং তার প্রেমিক এ হান্নান একসঙ্গে প্রিয়াকে হত্যা করে। মেয়েটি যখন তার মায়ের ব্যভিচারের কথা জানতে পারে, তখন দুজন লোক প্রিয়াকে তাদের পথ থেকে সরানোর পরিকল্পনা করেছিল।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *