মাত্র পাওয়াঃ আ’ক্রান্তের নতুন রেকর্ড, মৃ’ত্যু ১০০ ছাড়ালো !!

গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আ’ক্রান্ত হয়েছেন ৪৯২ জন। এ নিয়ে মোট আ’ক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৯৪৮ জন। এছাড়া বাংলাদেশে গেল ২৪ ঘণ্টায় করোনা ভা’ইরাস প্রাণ কেড়ে নিয়েছে আরও ১০ জনের। এ নিয়ে দেশে মোট মৃ’তের সংখ্যা দাঁড়িয়েছে ১০১ জন। করোনা ভা’ইরাস নিয়ে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে সোমবার (২০ এপ্রিল) দুপুরে এ তথ্য জানিয়েছেন সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর)। গত ২৪ ঘণ্টায় টেস্ট করানো হয়েছে ২৭৭৯টি।

এদিকে রাজধানী ঢাকা ও নারায়ণগঞ্জের পর এবার গাজীপুরে করোনাভা’ইরাসে আ’ক্রান্ত রোগীর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে।রোববার (১৯ এপ্রিল) পর্যন্ত গাজীপুরে আ’ক্রান্তের সংখ্যা ১৭৩ জন থাকলেও গত ২৪ ঘণ্টার ব্যবধানে আরও ১০৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে গাজীপুরে মোট আ’ক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৭৯ জনে।

সোমবার (২০ এপ্রিল) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্সে আলাপকালে গাজীপুরের দায়িত্বশীল কর্মকর্তারা এই তথ্য জানান।এদিকে সারাবিশ্বে এখন পর্যন্ত করোনাভা’ইরাসে আ’ক্রান্ত হয়েছে ২৪ লাখ ১৪ হাজার ৬১৭ জন এবং মা’রা গেছে এক লাখ ৬৫ হাজার সাতশ ১৭৪ জন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *