মাত্র পাওয়া খবরঃ নির্বাচনী ফলাফল প্রত্যাখ্যান করে হরতালের ডাক দিল বিএনপি !!

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ফলাফর প্রত্যাখ্যান করে সকাল-সন্ধ্যা হরতালের ঘোষণা দিয়েছে বিএনপি। রবিবার (২ ফেব্রুয়ারি) রাজধানী ঢাকাতে এই হরতাল পালিত হবে। আগামীকাল সকাল ছয়টা থেকে সন্ধ্যা পর্যন্ত হরতালের ডাক দিয়েছে বিএনপি।

রাতে দলের নয়া পল্টনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, মির্জা আব্বাস, ইকবাল হাসান মাহমুদ টুকু, বেগম সেলিমা রহমান, সাংগঠনিক সম্পাদক প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে, এর আগে আজ শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উত্তর সিটি কর্পোরেশনের ১৩১৮টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়েছে। ঢাকা উত্তর সিটি করপোরেশনে ভোটার ৩০ লাখ ১০ হাজার ২৭৩। এর মধ্যে পুরুষ ভোটার ১৫ লাখ ৪৯ হাজার ৫৬৭ এবং নারী ভোটার ১৪ লাখ ৬০ হাজার ৭০৬ জন। ঢাকা উত্তরে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ২৫১ জন।

অন্যদিকে, দক্ষিণ সিটি কর্পোরেশনের ১১৫০টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়েছে। ঢাকা দক্ষিণ সিটিতে ভোটার ২৪ লাখ ৫৩ হাজার ১৯৪। এর মধ্যে পুরুষ ১২ লাখ ৯৩ হাজার ৪৪১ এবং নারী ১১ লাখ ৫৯ হাজার ৭৫৩ জন। দক্ষিণে কাউন্সিলর প্রার্থী রয়েছেন ৩২৭জন।

সূত্রঃ বিডি২৪লাইভ

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *