মাত্র পাওয়া: নয়াপল্টনে বিএনপির ৭ জনকে আটক করেছে পুলিশ !!

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে দলটির ৭ কর্মীকে তুলে নিয়ে গেছে পল্টন থানা পুলিশ ও সাদা পোশাকধারী গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে ২ জন ও কার্যালয়ের আশপাশ থেকে আরও ৫ কর্মীকে আটক করে নিয়ে যায় ডিবি পুলিশ। আটককৃতদের নাম না জানা গেলেও এরা সবাই বিএনপির সাধারণ কর্মী বলে জানা গেছে।

প্রত্যক্ষর্শীরা জানায়, বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলার বইয়ের দোকানের সামনে শান্তিপূর্ণ অবস্থান করছিলেন তারা। এসময় পল্টন থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশ তাদের আটক করে নিয়ে যায়। এ ব্যাপারে মতিঝিল জোনের সহকারী উপ-কমিশনার (এসি) জাহিদুল ইসলাম বলেন, ‘৭ জন আটকের খবর আমিও পেয়েছি। তবে তাদের কারা আটক করেছে বিষয়টি এখনও নিশ্চিত না।

সাদা পোশাকে ডিবি পুলিশ আটক করতে পারে।’ এর আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন শুনানি আবারও পিছিয়ে দেয়ায় দুপুর ১২টার দিকে জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, মহিলা দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানসহ বেশ কিছু নারী নেত্রীদের নয়াপল্টনে বিক্ষোভ মিছিল করতে দেখা যায়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *