মানিকগঞ্জে ধর্ম নিয়ে ফেসবুকে কটুক্তি করায় যুবক আটক !!

মহানবী হযরত মুহাম্মদকে (স:) নিয়ে ফেসবুকে কটুক্তি করার অভিযোগে মানিকগঞ্জের সিংগাইরে রনি সত্যার্থী (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।এঘটনায় ওই যুবকের বিরুদ্ধে সিংগাইর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। রোববার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার।

আটক ওই যুবক উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দনপুর গ্রামের আদিত্য মনি ঋষির ছেলে।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রনি নামের ওই যুবক রোববার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ব্যক্তিগত আইডিতে মহানবী হযরত মুহম্মদকে (স:) নিয়ে কটুক্তি করে একটি পোষ্ট দেয়।

তার ওই পোস্টে একই গ্রামের সঞ্জয় সরকার আরও একটি কুরুচিপূর্ণ মন্তব্য লিখে। ফেসবুকে পোস্ট করার সাথে সাথেই বিষয়টি স্থানীয়ভাবে সকলের মাঝে ছড়িয়ে পরে।সেই সাথে গ্রামবাসী ও উত্তেজিত মুসল্লিরা রনি ও সঞ্জয়কে খুঁজতে থাকে। বিষয়টি টের পেয়ে ওই দুজন বাড়ি থেকে পালিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল হালিম রাজু বলেন, সকাল ৯টায় উত্তর বকচর গ্রামের বিপ্লব নামে এক ব্যক্তি তাকে ফোন করে বিষয়টি জানায়।পরে দুপুরের দিকে রনিকে ফোন করে ইউনিয়ন পরিষদে আনা হয়। বিষয়টি পুলিশকে জানালে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

সিংগাইর থানার ওসি মো. আবদুস সাত্তার মিয়া বলেন, মহানবী হযরত মুহাম্মদকে (স:) নিয়ে কটুক্তি করায় রনি সত্যার্থী নামের এক যুবককে আটক করা হয়েছে। এঘটনায় রনি ও সঞ্জয়ের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। সঞ্জয়কে গ্রেফতারের চেষ্টা চলছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *