মা’র্কিনিদের যেখানেই পাওয়া যাবে সেখানেই মা’রা হবে : ইরান !!

মা’র্কিনিদের যেখানেই পাওয়া যাবে সেখানেই মা’রা হবে বলে মন্তব্য করেছেন ই’রানের বি’প্লবী গার্ড বা’হিনীর (আইআরজিসি) ক’মান্ডার জে’নারেল গোলাম আলি আবু হামজেহ। ই’রানভিত্তিক সংবাদমাধ্যম তাসনিম নিউজ এজেন্সি এই তথ্য জানিয়েছে।

আ’ইআরজিসির কু’দস ফো’র্সের প্রধান জে’নারেল সো’লাইমানি মা’র্কিন বি’মান হা’মলায় নি’হত হওয়ার প্র’তিশোধ নিতে ম’রিয়া ই’রান।দেশটির সর্বোচ্চ নেতা আয়াতুল্লাহ আলি খামেনি এরই মধ্যে ক’ঠিন জবাবের হুঁ’শিয়ারি দিয়েছেন। এ বার আ’ইআরজিসি ক’মান্ডার জে’নারেল গোলাম আলি আবু হামজেহর মুখেও প্র’তিশোধের হু’ঙ্কার শোনা গেল।

জে’নারেল গোলাম আলি আবু হামজেহ জানান, পা’রস্য উপসাগরে মা’র্কিন জাহাজে হা’মলা চা’লানো হতে পারে। হ’রমুজ প্রণালি পশ্চিমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এলাকা। অসংখ্য মা’র্কিন যু’দ্ধজাহাজ ও ডেস্ট্রয়ার এখান দিয়ে যাওয়া-আসা করে। এগুলোতে যে কোনো সময় হা’মলা চা’লানো হতে পারে।তিনি হুঁ’শিয়ারি উচ্চারণ করে বলেন- মা’র্কিন বা’হিনী ও তার মি’ত্রদের যেখানেই পাওয়া যাবে সেখানেই মা’রা হবে।

আমাদের আয়ত্তের মধ্যে থাকলেই তাদের ও’পর হা’মলা চা’লানো হবে। হরমুজ প্রণালিতে আমরা বেশকিছু ‘টার্গেট’ ঠিক করেছি। সব মিলিয়ে ৩৫টি টার্গেট ঠিক করেছি আমরা।এছাড়া আমাদের আয়ত্তের মধ্যে রয়েছে যু’ক্তরাষ্ট্রের মিত্র ই’সরায়েল। আমরা সো’লাইমানি হ’ত্যার প্র’তিশোধ নেবই।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *