মার্কিন প্রেমিকের গু’লিতে বাঙালি তরুণীর মৃ’ত্যু !!

মার্কিন যুক্তরাষ্ট্রে কৃ’ষাঙ্গ প্রেমিকের গু’লিতে বাংলাদেশি এক তরুণী নি’হ’ত হয়েছেন। নিহত তরুণীর নাম সিনথিয়া কস্তা (২২)। তাঁর ঘা’ত’ক কৃ’ষ্ণা’ঙ্গ প্রেমিকের নাম ডেরিক ম্যান। সিনথিয়ার গ্রামের বাড়ি বাংলাদেশের গাজীপুরের কালীগঞ্জ থানায়।

যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানা অঙ্গরাজ্যে এই ঘটনা ঘটে। সিনথিয়া তার বাবা এন্ড্রু ডি’কস্তা ও মা সিসিলিয়া কস্তা মেরিল্যান্ডের সিলভার স্প্রিং শহরে নিজ বাড়িতে বসবাস করতেন। পরে প্রেমিকের বাড়িতে গিয়ে খু’ন হন তিনি।

জানা গেছে, সিনথিয়া মার্কিন সেনাবাহিনীতে কর্মরত ওই যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়লেও তাঁর সঙ্গে মেয়ের বিয়ে রাজি হননি বাবা-মা। পরে ওই যুবক সেনাবাহিনীর চাকরি ছেড়ে দিয়ে তাকে ইন্ডিয়ানা রাজ্যের বাড়িতে নিয়ে যেতে চান। ঘটনার আগে মা-বাবার অ’বাধ্য হয়ে গত ১৩ জানুয়ারি সিনথিয়া ড্রাইভ করে ইন্ডিয়ানা যুবকের কাছে চলে যায়।

শুক্রবার বিকেলে ইন্ডিয়ানা পুলিশ সিনথিয়ার বাবাকে জানায়, তাঁর মেয়ে গু’লি’তে নি’হত’ হয়েছে। পুলিশ ইতোমধ্যে যুবককে গ্রে’ফ’তার করেছে। প্রথমে ঘটনা আ’ত্ম’হ’ত্যা বলে চালিয়ে দিয়ে চেয়েছিল হ’ত্যা’কারী। পরে ম’য়’নাতদন্তে দেখা যায়, তাকে পেছন থেকে মাথায় গু’লি করে হ’ত্যা করা হয়েছে। ম’র’দে’হ এখনো ইনিডিয়ানায় হাসপা’তালের ম’র্গে রয়েছে। সিনথিয়ার মৃ’ত্যু’তে স্থানীয় বাঙালি কমিউনিটিতে শো’কের ছায়া নেমে এসেছে।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *