মালয়েশিয়ায় ‘বাঙালি’ গ্যাং’য়ের বাংলাদেশিসহ ৮ জন গ্রে’ফতার !!

মালয়েশিয়ায় ডা’কাতি ও ছি’নতাইয়ের ঘটনায় ‘বাঙালি’ গ্যাং’য়ের ১ জন বাংলাদেশিসহ ৮জন গ্রে’ফ’তার করেছে পুলিশ। গ্রে’প্তার’কৃত ৮ জনের মধ্যে পাঁচজন নারী।মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের পার্শ্ববর্তী বুকিত দামানসারা এলাকায় প্লাজা দামানসারা অফিসে ডা’কাতি’র ঘটনায় তাদের গ্ৰে’ফতা’র করা হয়। এসময় উদ্ধার করা হয় পি’স্তল ও ধা’রালো অ’স্ত্র।

গ্রে’ফতার’কৃত ৮ জনের মধ্যে একজন বাংলাদেশীসহ রোহিঙ্গা, ইন্ডিয়া, ইন্দোনেশিয়ান,চাইনিজ ও স্থানীয় নাগরিক বলে জানায় পুলিশ। যাদের বয়স ২৮ থেকে ৫৯ বছর।কুয়ালালামপুর পুলিশের প্রধান দাতুক সেরি মাজলান লাজিম জানান, গত মাসের প্রথম দিকে প্লাজা দামানসারা অফিসে ডা’কাতি’র ঘটনায় ত’দন্ত করতে গিয়ে ‘বাঙালি’ গ্যাং’য়ের খোঁজ মেলে।

তিনি আরো বলেন, প্লাজা দামানসারা অফিসে ডা’কাতির ঘটনায় কুয়ালালামপুর পুলিশের অ’পরাধ ত’দন্ত বিভাগের তাদের সন্ধান পায়। এর পর আমরা তাদের গতিবিধি পর্যবেক্ষণ শেষে সোমবার (১লা জুন) কেলাং থেকে তাদের গ্রে’প্তার করতে সক্ষম হয়। এসময় তিনি আরো বলেন, এই বাঙালি গ্যাং’টি দীর্ঘ একবছর ধরে রাজধানীর পার্শ্ববর্তী এলাকায় ডা’কাতি, ছি’নতাই করেছে এবং তাদের বিরুদ্ধে ১৬ টি অভিযোগ রয়েছে। তিনি বলেন, আমরা তাদের সাথে আর কারা জড়িত আছে সেই ব্যাপারে জিজ্ঞাসাবাদ করছি।এসময় পুলিশের পক্ষ থেকে জনসাধারণকে তথ্য দিয়ে ০৩ ২১৪৬০৬৭০ ফোন করে সহযোগিতার অনুরোধ জানান।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *