মাশরাফির হাতে ১৪ সেলাই, শঙ্কায় আছে বিপিএল !!

বঙ্গবন্ধু বিপিএলের গ্রুপ পর্বের শেষ ম্যাচে খুলনা টাইগার্সের বিপক্ষে পাহাড়সম রান করেও জেতা হয়নি মাশরাফির ঢাকা প্লাটুনের। প্লে-অফ নিশ্চিত করলেও পয়েন্ট টেবিলে উপরে উঠার স্বপ্ন অধরাই থেকে গেল তামিম বিজয়দের। মাঠের খেলায় যেমন হতাশা নিয়ে ফিরতে হয়েছে, তার থেকেও বেশি হতাশায় ফেলেছে ঢাকার অধিনায়ক মাশরাফির ইনজুরি। মাঠে নেমে ফিল্ডিংয়ের সময় রাইলি রুশোর জোরালো শটে বাঁ হাতে মারাত্মক ব্যথা পায় মাশরাফি বিন মর্তুজা। পরবর্তীতে জানা যায়, মাশরাফির হাতের তালুতে দিতে হয়েছে ১৪ টি সেলাই!

শনিবার (১১ জানুয়ারি) ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাশরাফির হাতে সেলাইয়ের খবরটি নিশ্চিত করেন তার সতীর্থ এনামুল হক বিজয়। এদিকে, আনুষ্ঠানিকভাবে কিছু না জানালেও আপাত দৃষ্টিতে মনে হচ্ছে মাশরাফির বিপিএল এখানেই শেষ! কাল রাতে নিজের ইন্সটাগ্রাম একাউন্ট থেকে সেলাই করা হাতের ছবি পোস্ট করে মাশরাফি সকলের নিকট দোয়া প্রার্থনা করেন। পরে মাশরাফির আপন ছোটভাই মোরসালিন বিন মর্তুজা ১৪ টি সেলাইয়ের কথা বিডি২৪লাইভ কে নিশ্চিত করেন। যদিও খানিকবাদে মোরসালিন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েও ১৪ টি সেলাইয়ের কথা স্বীকার করেন।

খুলনার ব্যাটিংয়ের সময় ১১তম ওভারে মেহেদির বল কাভারে সজোড়ে মারেন রাইলি রুশো। কভারে দাঁড়িয়ে থাকা মাশরাফি বামদিকে ঝাঁপিয়ে পড়ে ক্যাচটি লুফে নেয়ার চেষ্টা করেন। কিন্তু দ্রুত গতির বল মাশরাফির হাতে লেগে বেরিয়ে যায়। মাশরাফি কিছুক্ষণ পর বুঝতে পারেন হাতের তালু দিয়ে রক্ত ঝরছে। সাথে সাথে দলের ফিজিও মাঠে এসে মাশরফিকে মাঠের বাইরে নিয়ে যান। আর মাঠে ফেরা হয়নি তার। এরপর দেয়া হয় ১৪ টি সেলাই। এদিকে আগামী ১৩ জানুয়ারি প্লে-অফের ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে ঢাকা প্লাটুন। দলের গুরুত্বপূর্ণ সময়ে মাশরাফির অনুপস্থিতি ঢাকার মনোবলে কতটা আঘাত হানবে তা সময়ই বলে দিবে। কিন্তু ইনজুরি তো মাশরাফির নিত্যদিনের সঙ্গী, হাঁটুতে ৭ সেলাই নিয়ে খেলা ম্যাশ তো জানে কিভাবে ইনজুরিকে বুড়ো আঙুল দেখিয়ে মাঠে ফিরতে হয়। লড়াই করতে হয়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *